বিএমডব্লিউ ২ সিরিজের নতুন মডেল BMW 2 Series Gran Coupe Price

Jahid Hasan

আমরা গাড়ির জগতে আবারো হাজির হয়েছি বিএমডব্লিউ ২ সিরিজের নতুন মডেল BMW 2 Series Gran Coupe সম্পর্কে। যারা এই গাড়ি সম্পর্কে স্পেসিফিকেশন ও গুরুত্বপূর্ণ তথ্যগুলো জানতে আগ্রহী তারা অবশ্যই এখান থেকে দেখে যেতে পারে।

সারা পৃথিবী জুড়ে প্রায় কয়েক হাজার ব্র্যান্ডের গাড়ি রয়েছে। এর মধ্যে শীর্ষ স্থানীয় গাড়ির ব্র্যান্ডের তালিকার মধ্যে অন্যতম হচ্ছে bmw। এ গাড়ির নাম শুনলেই সবার মুখে চলে আসে অন্যরকম একটি আমেজ। কেননা এই ব্র্যান্ডের গাড়িতে দেওয়া হয় আধুনিক সকল ফিচার এবং টেকনোলজি সিস্টেম। এছাড়া রয়েছে সেফটির দিক থেকে অনেক এগিয়ে যার কারণে বিভিন্ন ব্যবসায়ীরা এবং নামি দামি কোম্পানির মালিকরা ব্যবহার করেন। কারণ এগুলোর দাম তুলনামূলকভাবে অন্যান্য গাড়ির চেয়ে বেশি হয়। সাম্প্রতিক সময়ে নতুন কিছু মডেল হাজির হয়েছে। আসলে এই সকল মডেলের সম্পর্কে জেনে নেই এখন আমরা।

BMW 2 Series Gran Coupe Specification

যেকোনো ধরনের গাড়ি কেনার পূর্বে অবশ্যই সেই গাড়ি প্রয়োজনীয় বিষয়গুলো জানতে হবে। যদি নির্দিষ্ট কিছু বিষয়গুলো জানা না থাকে তাহলে গাড়ি কিনে ভালো পারফরম্যান্স পাবেন না একজন ব্যবহারকারী। হোক সেটি যতই ব্র্যান্ডের এবং আপডেট গাড়ি তবুও দেখে নিতে হবে তার ইঞ্জিন ক্ষমতা এবং তার কার্যকারিতা। এছাড়াও দেখতে হবে কত মাইলেজ দিচ্ছে এবং সিকিউরিটি ব্যাপার। যদি আপনারা এই সকল বিষয় বিবেচনা করে একটি গাড়ি কেনান তাহলে অবশ্যই সেই গাড়ি থেকে ভালো পারফরম্যান্স পাবেন।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol & Diesel
Mileage / Battery17 kmpl
Top Speed191 kmph
Engine1995 cc & 1998 cc

একটি গাড়ি কেনার পূর্বে যে বিষয়গুলো অবশ্যই জানা জরুরি সে বিষয়গুলো তুলে ধরা হয়েছে উপরে। আপনারা এই বিষয়গুলো দেখে তারপর পছন্দ অনুসারে গাড়ি কিনবেন।

BMW 2 Series Gran Coupe price in Bangladesh 60,00,000 Tk

যাদের বাজেট প্রায় ৬০ থেকে ৭০ লাখ টাকার মতো তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। এই বাজেটের আরো অন্যান্য গাড়ি সম্পর্কে আমাদের ওয়েবসাইটে তুলে ধরা হয়েছে। এই সকল গাড়ি সম্পর্কে জানতে হলে আমাদের কার প্রাইস ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন: Kia Seltos Specification

Share This Article