Toyota Premio নতুন মডেল আসছে খুব শীঘ্রই

Jahid Hasan

টয়োটা বিভিন্ন সিরিজের মধ্যে নতুন একটি মডেল নিয়ে হাজির হয়েছে আর সেটি হচ্ছে Toyota Premio. আজকের আমাদের গাড়ির প্রসঙ্গালোচনায় এ বিষয় নিয়েই আলোচনা করা হবে সম্পূর্ণ প্রতিবেদনে।

বর্তমানে আমাদের দেশে ব্যক্তিগত গাড়ি অথবা ফ্যামিলি গাড়ি বেশি জনপ্রিয়তা অর্জন করেছে। দিন যাবে এই গাড়ির চাহিদা তত বৃদ্ধি পাবে এমনটাই স্বাভাবিক। এভাবে যতদিন যাচ্ছে ততদিন বৃদ্ধি পেতে থাকবে। যত দিন যাচ্ছে তত গাড়ির দাম বৃদ্ধি পাচ্ছে কিন্তু এই দাম বৃদ্ধি বাড়ার পিছনে অন্যতম কারণ হচ্ছে ফিচার। যেমন উপরের এই মডেলের গাড়িটির প্রত্যেক বছর নতুন নতুন ফিচার যুক্ত মডেল আসে। ব্যবহার করা হয় আধুনিক প্রযুক্তি এবং আর্টিফিশিয়াল বিভিন্ন ধরনের ফিচার। যার মাধ্যমে গাড়ির নতুন পারফরম্যান্স উপভোগ করতে পারে যুগের সাথে তাল মিলিয়ে। যদিও এই মডেলের গাড়ি অনেক আগে থেকে এসেছে কিন্তু আপডেট মডেলটি অনেকে জানা নেই। আমরা ২০২৪ সালের আপডেট মডেল নিয়ে আলোচনা করব এখন।

Toyota Premio Price In Bangladesh

এই মডেলের সাল অনুসারে দাম প্রবেশ বৃদ্ধি পেতে থাকে। তবে এর দাম ২০ লক্ষ টাকা থেকে শুরু করে ১কোটি টাকা পর্যন্ত রয়েছে। চলুন এখন আমরা এই গাড়ির স্পেসিফিকেশন জেনে নেই যা গাড়ি কেনার পূর্বে আপনার অবশ্যই জানা দরকার।

এই গাড়িতে ব্যবহার করা হয়েছে ১৪৯৬ সিসির দুর্দান্ত ইঞ্জিন। আর এখানে ব্যবহার করা হয়েছে চারটি সিলিন্ডার আর রয়েছে ১৬ টি স্ট্রোক। এই ইঞ্জিন চালানোর জন্য প্রয়োজন হবে পেট্রোল। আর যদি পারফরম্যান্সের কথা ভাবেন তাহলে এখানে ব্যবহার করা হয়েছে 110 হর্স পাওয়ার এর ইঞ্জিন। আর তর্কে দেওয়া হয়েছে ১৪০ নানোমিটারের। আনুমানিক ওজন প্রায় ১২০০ কেজি। ব্রেকে ব্যবহার করা হয়েছে ড্রামস।

Toyota Crown হাজির হয়েছে নতুন মডেল নিয়ে

এই প্রতিবেদনে দেখলেন Toyota Premio সম্পর্কে। টয়োটা ব্র্যান্ডের আরও অন্যান্য গাড়ির দাম সম্পর্কে জানতে হলে অবশ্যই ‌ কার প্রাইজ ক্যাটাগরি দেখবেন।

Share This Article