টয়োটা ব্যান্ডের, Toyota Camry‌ Specification

Jahid Hasan

এখন আমরা টয়োটা আপডেট একটি মডেল সম্পর্কে জানব। আর এই গাড়িটির আপডেট মডেল হচ্ছে Toyota Camry. গাড়িটির স্পেসিফিকেশন, দাম এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলি তুলে ধরা হচ্ছে এখানে।

বাংলাদেশ সহ আন্তর্জাতিক বাজারে ব্যাপক সাড়া ফেলেছে টয়োটা ব্যান্ডের বিভিন্ন ধরনের গাড়িগুলো। সাম্প্রতিক সময়ে বাজারে একটি নতুন গাড়িটি সারা ফেলে এসে নতুন করে। যাদের বাজেট ৭০ লক্ষ টাকার মধ্যে তারা অবশ্যই এই গাড়িটি দেখতে পারেন। কেননা এই গাড়িতে ব্যবহার করা হয়েছে আধুনিক সকল টেকনোলজি সিস্টেম এবং ফিচারগুলো। যা দেখে আপনার কেনার আগ্রহ জন্মাতে পারে এবং আপনার পারফরম্যান্সের গাড়িটি খুঁজে পেতে পারেন। এক মডেলের যতগুলো রয়েছে তার মধ্যে আজকে যে মডেলটি নিয়ে আলোচনা করছি সেটি তুলনামূলকভাবে অত্যন্ত আপডেট। চলো নিচে থেকে এর স্পেসিফিকেশন দেখে নেই।

Toyota Camry‌ Specification

একটি গাড়ি কেনার পূর্বে যে সকল বিষয়গুলো দেখার জরুরী তার মধ্যে অন্যতম হচ্ছে ইঞ্জিন। অর্থাৎ ইঞ্জিন ক্ষমতা যত ভালো হবে তত ভালো পারফরম্যান্স পাবে একজন ব্যবহারকারী। এছাড়াও দেখতে হবে তার চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় আসন সংখ্যা আছে কিনা। যদি নির্দিষ্ট আসন সংখ্যা থাকে তাহলে অবশ্যই এ বিষয়টি দেখে নেবেন।

এছাড়াও দেখতে হবে মাইলেজ। কারণ সকল গাড়ি ক্রেতারাই চায় তাদের গাড়িগুলো বেশি মাইলেজ দিবে। কারণ মাইলেজ যত বেশি হবে তত ফুয়েল খরচ কম হবে। আসুন নিচে থেকে দেখে নেই আরো এই মোবাইলের অন্যান্য স্পেসিফিকেশনগুলো। যা দেখে একজন ক্রেতা কিনতে আগ্রহী হবেন।

Seating Capacity5 Seater
TransmissionHybrid
Fuel TypePetrol & Diesel
Mileage / Battery21.2 kmpl
Top Speed191 kmph
Engine2487 cc

Toyota Camry Price in Bangladesh 60,00,00 Tk.

টয়োটা এই মডেলের গাড়ি ছাড়াও আরো অন্যান্য মডেলের গাড়িগুলো কিনতে হলে অবশ্যই আমাদের কার খবর ক্যাটাগরি দেখুন। কারণ এখানে তুলে ধরা থাকে আপডেট গাড়ির মডেল ও অন্যান্য তথ্যগুলো।

অন্যান্য প্রতিবেদন- Mahindra XUV 3XO Specification

Share This Article