রেঞ্জ রোভার, Land Rover Range Rover Velar specification

Jahid Hasan

এখন আমরা আরেকটি নতুন মডেলের গাড়ি নিয়ে আলোচনা করব আর সেটি হচ্ছে রেঞ্জ রোভার Land Rover Range Rover Velar Specification, Review. অর্থাৎ এই গাড়ির এ সকল তথ্যগুলো জানতে পারবেন এই প্রতিবেদনে আপনারা সরাসরি।

সারা পৃথিবী জুড়ে যতগুলো গাড়ি ব্র্যান্ড রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে এই রেঞ্জ রোভার। যখন এই গাড়ির কথা প্রশ্ন ওঠে তখনই আসে হাই সিকিউরিটি এবং বিলাসবহুল। কেননা অন্যান্য গাড়ি তুলনা এ গাড়ির মূল্য অত্যন্ত বেশি এবং দেখতে অনেক আকর্ষণীয়। দেখতে যেমন আকর্ষণীয় পারফরম্যান্স অনেক ভালো। যার কারণে অনেক সেলিব্রেটি তারকারা এই ধরনের গাড়ি ব্যবহার করে থাকেন। বিল হওয়ার কারণে বাংলাদেশে এত ব্যবহার না থাকলেও সাম্প্রতিক সময়ে প্রচুর ব্যবহার হচ্ছে এটি। এখন আমরা এই ব্র্যান্ডের নতুন একটি মডেল নিয়ে আলোচনা করব। কারণ আপডেট এবং লেটেস্ট মডেলের গাড়ির সবাই কিনতে পছন্দ করেন। আর তাই আমরা এই গাড়ির স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্যগুলো দেখে নেব যাতে করে আপনারা আপনার কাঙ্খিত গাড়িটি খুঁজে পান।

Land Rover Range Rover Velar specification

একটি গাড়ি কেনার পূর্বে যে সকল বিষয় দরকার তার মধ্যে অন্যতম একটি হচ্ছে গাড়ির ইঞ্জিন ক্ষমতা। আপনি যতই স্টাইলিশ গাড়ি ব্যবহার করেন না কেননা সে ক্ষেত্রে আপনাকে আসন সংখ্যাও দেখতে হবে। যদি প্রয়োজন মত এই আসন সংখ্যা না থাকে তাহলে আপনি আপনার ফ্যামিলি অথবা বিজনেস কাজে ব্যবহার করতে পারবেন না বেশি সময়। একটি গাড়ি কেনার পূর্বে কি কি বিষয়গুলো মাথায় রাখতে হয় সে সকল স্পেসিফিকেশনে নিচে উল্লেখ করা হলো।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol & Diesel
Mileage / Battery20 kmpl
Top Speed210 to 217 kmph
Engine1998 cc

Land Rover Range Rover Velar Price 1 Core

যাদের বাজেট এই টাকার মধ্যে তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। বিভিন্ন ফিচার ও অন্যান্য তথ্যগুলো অনুসারে এ গাড়ির দামের পার্থক্য হয়ে থাকে। সালের মডেল অনুসারে প্রায় কয়েক লক্ষ টাকা কম বা বেশি হতে পারে এই দামের।

অন্যান্য ব্র্যান্ডেল গাড়ির মডেল ও দাম জানতে হলে Car Price দেখবেন। কারণ সেখানে তুলে ধরা হয়ে থাকে বিভিন্ন ধরনের আপডেট মডেলের গাড়ির দাম ও অন্যান্য বিষয়।

অন্যান্য প্রতিবেদন: Volvo XC60 Specification

Share This Article