Tata Punch Specification, Price and review

Jahid Hasan

২০২৪ সালে আরেকটি নতুন মডেল নিয়ে হাজির হয়েছে টাটা ব্রান্ড। আর এই মডেলটি হচ্ছে Tata Punch. সাম্প্রতিক সময়ে এই মডেলের গাড়িটির প্রচুর চাহিদা হচ্ছে ভারত সহ অন্যান্য দেশগুলোতে। স্পেসিফিকেশন এবং অন্যান্য বিষয়গুলো জানব এই প্রতিবেদন থেকে।

বাংলাদেশেও এই মডেলের গাড়িতে চাহিদা বেশি বৃদ্ধি পেয়েছে। কেননা এটি অত্যন্ত ইউনিট এবং স্টাইলিশ একটি গাড়ি। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে কালারটি আপনার নিজের ইচ্ছামত কাস্টমার করে নেওয়ার সম্ভব। অর্থাৎ আপনি যে কোন শোরুম থেকেই এই গাড়িটি নতুন কিনেন না কেন সেখান থেকে আপনার পছন্দের কালার অনুযায়ী নিয়ে নিতে পারবেন। তবে আকর্ষণীয় দিক দেখা যায় এর কালো এবং নীল রঙেরটি। আপনি চাইলেও এ সকল কালার নিতে পারেন। যাদের বাজেট ১০ লক্ষ টাকার মধ্যে তারা অনা এসে এই গাড়িটি পছন্দ করে নিতে পারেন। কেননা এই গাড়িতে দেওয়া হচ্ছে দুর্দান্ত সকল ফিচারগুলো। আর কোন কোন ফিচারগুলো দেওয়া হচ্ছে তার নিচে দেওয়া হল।

Tata Punch Specification

একটি গাড়ি কেনার পূর্বে যে সকল বিষয়ের উপর নজর দিতে হয় তার মধ্যে অন্যতম হচ্ছে এর ইঞ্জিন এবং ফুয়েল পারফরমেন্সের উপর। এছাড়া আমরা দেখতে হবে আরও বেশ কয়েকটি বিষয় সম্পর্কে। যেমন রয়েছে সেফটি ইত্যাদি। এ সকল বিষয় নিয়ে এখন নিচে তুলে ধরা হলো। অর্থাৎ একটি গাড়ি কেনার পূর্বে যে বিষয়গুলো খুব ভালোভাবে দেখতে হয় সেই সকল বিষয় তুলে ধরা হলো নিচে।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol, Diesel & CNG
Mileage18.8 to 26.99 kmpl
Safety5 Star
Engine1199 cc

Tata Punch Price 8,00,000 Tk

এই প্রতিবেদনে আপনারা দেখলেন এই গাড়ির মডেল এবং অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে। টাটা ব্র্যান্ডের আরো অন্যান্য মডেল গুলো দেখতে হলে অবশ্যই নিচে দেওয়া লিখে প্রকাশ করেন এবং সেখান থেকে দেখে নিন।

অন্যান্য প্রতিবেদন:

Share This Article