অডি গাড়ির নতুন Audi e-tron GT Specification

Jahid Hasan

২০২৪ সালের অডি গাড়ির নতুন একটি পরিবর্তন এসেছে। নতুন একটি মডেল এসেছে মার্কেটে। আজকের এই প্রতিবেদনে আমরা দেখব Audi e-tron GT Specification, Price এবং অন্যান্য বিষয় সম্পর্কে জানব।

সাম্প্রতিক সময়ে মানুষ গুগোলের সবচেয়ে বেশি সার্চ করছে এই বিষয়ের উপরে। অর্থাৎ বেশি মানুষ সার্চ করছে এই গাড়ির বিভিন্ন মডেল এবং স্পেসিফিকেশন নিয়ে। যখন থেকে রাফসান দা ছোট ভাই তার বাবাকে অডি গাড়ি গিফট করে তখন থেকে বেশি আলোচনা এসেছে এ বিষয় নিয়ে। আনতে চাচ্ছেন মূলত এই গাড়ির দাম কত এবং এর বিভিন্ন মডেল সম্পর্কে। সাম্প্রতিক সময়ে নতুন গাড়ি একটি হাজির হয়েছে ২০২৪ সালে। আসুন এখন আমরা এই নতুন গাড়ির স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্যগুলো দেখে নেই নিচের থেকে।

Audi e-tron GT Specification

আপনি যত ভালো ব্র্যান্ডের গাড়ি কেনা না কেন তার পূর্বে ওই গাড়ি সম্পর্কে কিছু বিষয় জানা দরকার। কারণ ওই সকল বিষয় যদি জানা থাকে তাহলে আপনারা গাড়ি কিনে ভালো পারফরম্যান্স পাবেন। অর্থাৎ এর বিস্তারিত সকল তথ্য থেকে যদি আপনি গাড়ি কিনেন তাহলে অবশ্যই আপনি আপনার নিজের মতো ভালো পারফরম্যান্স পাবেন। যেমন দেখতে হবে এর আসন সংখ্যা কত, ইঞ্জিনের ক্ষমতা, মাইলেজ এবং অন্যান্য বিষয়গুলো।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypeElectric
Mileage / Battery35 kmpl
Top Speed245 to 250 kmph
Engine1997 cc

Audi e-tron GT Car Price in Bangladesh 1.7 Core Taka.

একটি গাড়ি কেনার পর থেকে যে বিষয়গুলো জানা অত্যন্ত জরুরী তার সবগুলোই উপরে দেওয়া রয়েছে। অবশ্যই এখান থেকে অবশ্যই দেখে নেবেন এবং পছন্দ অনুসারে কিনে নিতে পারেন।

আপনারা দেখছেন এই প্রতিবেদনে এই মডেলের গাড়ি সম্পর্কে যাবতীয় সকল তথ্য। আরো অন্যান্য গাড়ির মডেল এবং তথ্যগুলো দেখতে হলে অবশ্যই আপনারা আমাদের কার প্রাইজ ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন: Land Rover Range Rover Evoque Specification

Share This Article