Toyota GR Supra গাড়িটি পাওয়া যাচ্ছে এখন বাংলাদেশে

Jahid Hasan

এখন বাংলাদেশের পাওয়া যাচ্ছে টয়োটা জিআর সুপ্রা। যারা Toyota GR Supra নিতে চাচ্ছেন তাদের জন্য দুর্দান্ত সুযোগ। কারণ মাত্র ৫০ লক্ষ টাকা পাওয়া যাচ্ছে এই গাড়িটি। তাহলে এই কাজে যাবতীয় সকল তথ্য আর স্পেসিফিকেশনগুলো দেখে নেই আমরা।

ব্যক্তিগত গাড়ি অথবা পারিবারিক গাড়ির ক্ষেত্রে এখন জনপ্রিয়তা অর্জন করেছে। বর্তমানে এই সকল গাড়ির চাহিদা সবচেয়ে বেশি রয়েছে। বিশেষ করে যারা রিকন্ডিশন গাড়ি নিতে ইচ্ছুক তাদের সবার পছন্দের শীর্ষে থাকে এটি। এই ব্র্যান্ডের ছোট বড় সকল গাড়ি পাওয়া যায় আমাদের দেশে হয় আন্তর্জাতিক বিশ্বে। পারফরম্যান্সের দিক থেকে অনেক ভালো এই গাড়িটি এখন বাংলাদেশের সবার পছন্দের। সবাই চায় সর্বশেষ ভার্সনটি ব্যবহার করার জন্য। নতুন বছরের উপলক্ষে এই মডেলটি নিয়ে হাজির হয়েছে কারণ ভালো লেগেছে। বাংলাদেশের এই গাড়িটি এসে গেছে এবং অনেকেই এই গাড়িটি কেনার আগ্রহ পোষণ করছে। এই গাড়ির স্পেসিফিকেশন সম্পর্কে জানব।

Toyota GR Supra Price in Bangladesh

Toyota GR Supra Price 48,00,000 Tk.

উপরে যে মূল্যটি উল্লেখ করা হয়েছে এটি সর্বশেষ তথ্য এবং আপডেট অনুযায়ী। কোন সময় এই মূল্যের পরিবর্তন ঘটতে পারে। এই মূল্যের সাথে ভ্যাট সংযোজন অথবা বিয়োজন হতে পারে।

টয়োটা জিআর সুপ্রা পাওয়া যাচ্ছে এখন বাংলাদেশে

গাড়ি কেনার পূর্বে অবশ্যই কিছু বিষয় মাথায় রাখতে হয় সব সময়। এই বিষয়গুলোর মধ্যে অন্যতম একটি বিষয় হচ্ছে ইঞ্জিন। গাড়ি পরিচালনার মূল শক্তি হচ্ছে ইঞ্জিন। Turbo Inline-4 Gas ব্যবহার করা হয়েছে এই মডেলে। আর এই ইঞ্জিনের শক্তি হচ্ছে ২৫৫ হর্স পাওয়ার। এছাড়াও এর গাড়িতে ব্যবহার করা হয়েছে ৪টি সিলিন্ডার। গ্যাসোলিন দ্বারা এই ইঞ্জিন চালনা করা হয়ে থাকে।

Toyota Car Price‌ in Bangladesh: টয়োটা গাড়ির বর্তমান দামসহ বিস্তারিত

রয়েছে আটটি গিয়ার স্পিড যার মাধ্যমে ইঞ্জিনের স্পিড সহ গাড়ি পরিচালনার সকল গতি নিয়ন্ত্রণ করা হয়ে থাকে। গিয়ার স্পিড যত দেওয়া হবে ঠিক ততটাই গাড়ি দ্রুতগতিতে চলতে থাকবে। সবচেয়ে বেশি আকর্ষণীয় ব্যাপার হচ্ছে এই গাড়ির মাধ্যমে হাইওয়েতে ৩৫ কিলোমিটার পর্যন্ত মাইলেজ পাওয়ার সম্ভব। যদি কোন শহরের ভিতরে চালনা করা হয় তাহলে সে ক্ষেত্রে মাইলেজ পাওয়া যায় প্রায় ২৫ কিলোমিটার পর্যন্ত।

আরোও পড়ুন: টয়োটা এলিয়ন Toyota Allion গাড়ি সম্পর্কে বিস্তারিত তথ্য জানুন

টয়োটা জিআর সুপ্রাতে ব্যবহার করা হয়েছে আরো দারুন সকল আধুনিক ফিচার এবং আর্টিফিশিয়াল পদ্ধতি। এর মাধ্যমে একজন গাড়ি ব্যবহারকারী দুর্দান্ত এবং আধুনিক গাড়ির পারফরম্যান্স পাবেন। Toyota GR Supra ছাড়াও আরো অন্যান্য মডেলের গাড়িগুলো দেখতে হলে অবশ্যই আমাদের অন্যান্য প্রতিবেদন গুলো দেখবেন।

আরোও পড়ুনঃ

শাউমি ইলেকট্রিক Xiaomi SU7 Max Car স্পেসিফিকেশন, দাম ও দেখতে কেমন?

Xiaomi SU7, SU7 Max Electric Cars: শাওমি নতুন ইলেকট্রিক গাড়ি গুলো দেখতে কেমন?

Share This Article