Maruti New-gen Swift Car Price in Bangladesh

Jahid Hasan

যাদের বাজে ১০ লক্ষ টাকার মধ্যে গাড়ি কেনার জন্য। তারা অবশ্যই Maruti New-gen Swift গাড়িটি দেখতে পারেন। কেননা আপনার এই বাজেটের মধ্যে রয়েছে গাড়িটি এবং পারফরমেন্সের দিক থেকে রয়েছে অনেক ভালো।

সারা পৃথিবীর জোরে বিভিন্ন ধরনের গাড়ি ব্র্যান্ড থাকলে অন্যতম একটি ব্র্যান্ড হচ্ছে Maruti. এই ধরনের গাড়ির দাম তুলনামূলকভাবে এভারেজ থাকে কিন্তু পারফরমেন্সের দিক থেকে থাকে অনেক ভালো। বিশেষ করে ডিজাইনগুলো করা হয় অত্যন্ত ইউনিক ভাবে। অর্থাৎ সকল দিক থেকে এই গাড়ির মডেল গুলো অত্যন্ত ভালো। আবার নতুন জেনারেশনকে লক্ষ্য করে এরা নতুন মডেলের গাড়িগুলো রিলিজ করে। যার কারণে প্রত্যেকটি গাড়ির চাহিদা বৃদ্ধি পেয়ে যায় প্রায় কয়েক গুণ। অর্থাৎ এদের কোন একটি গাড়ি রিলিজ হলে তাই সবাই কেনার জন্য আগ্রহ পোষণ করে থাকেন। আসুন এখন আমরা এই গাড়ির মডেল অর্থাৎ আজকে যে গাড়িটিরটি বিষয় নিয়ে আলোচনা করব সেটি সম্পর্কে দেখে নেই।

Maruti New-gen Swift Car Price in Bangladesh

আমরা পূর্বেই উল্লেখ করে রেখেছি যে একটি গাড়ি কেনার পূর্বে অবশ্যই বেশ কিছু বিশাল লক্ষ্য রাখতে হয়। ইঞ্জিন ক্ষমতা কতটুকু অর্থাৎ কত সিসি। আরো দেখে নিতে হয় এখানে কয়টি আসন সংখ্যা রয়েছে অর্থাৎ আপনার পারিবারিক অথবা ব্যক্তিগত কাজে ব্যবহার করবেন তার জন্য যথেষ্ট কিনা। এছাড়াও দেখতে হবে কোন ফুয়েলে ইঞ্জিনটি চলছে। যেমন আপনি যদি সিএনজিতে চালাতে ইচ্ছুক তাহলে ওই সকল ইঞ্জিন গুলো দেখে নিতে হবে আবার যদি পেট্রলে চালাতে ইচ্ছুক তাহলে সেটিও বেছে নিতে হবে। তবে এই ধরনের গাড়িগুলোতে তিন ধরনের সিস্টেমে দেওয়া থাকে আপনি যেকোনো একটিভ নিয়ে ব্যবহার করতে পারবেন। দামের কথা উল্লেখ করা হয় তাহলে এই গাড়িটির দাম বাংলাদেশ এর মূল্য অনুসারে নয় লক্ষ টাকা থেকে ১০ লক্ষ টাকা পর্যন্ত। বিভিন্ন ভ্যাট এবং অন্যান্য শত বিষয় মিলে এত এমাউন্ট হয়ে থাকে সাধারনত।

Seating Capacity5 Seater
TransmissionManual
Fuel TypePetrol
Mileage / Battery14.5 to 16.3 kmpl
Safety5 Star
EngineUpcoming

এই প্রতিবেদনে আপনারা দেখছেন Maruti New-gen Swift গাড়ির স্পেসিফিকেশন রিভিউ এবং অন্যান্য বিষয়গুলো। আরো অন্যান্য মডেলের গাড়ির সকল তথ্যগুলো দেখতে হলে অবশ্যই আপনারা আমাদের পত্রিকা পড়বেন বেশি বেশি করে।

অন্যান্য প্রতিবেদন- Tata Safari Price In Bangladesh

Share This Article