টাটা কোম্পানির নতুন, Tata Tigor Specification

Jahid Hasan

প্রতিদিনের মতো আজকে আমরা হাজির হয়েছি টাটা কোম্পানির নতুন একটি গাড়ি নিয়ে। এই প্রতিবেদন থেকে একজন পাঠক দেখতে পারবেন Tata Tigor Specification. আরো জানতে পারবেন এই গাড়িটির দাম ও রিভিউ সম্পর্কে

ভারতের ম্যানুফ্যাকচারিং গাড়ির কোম্পানির মধ্যে অন্যতম একটি হচ্ছে টাটা ব্র্যান্ড। আর এর জনপ্রিয়তা রয়েছে ভারত সহ বিভিন্ন দেশগুলোতে সারা বিশ্ব জুড়ে। যতদিন যাচ্ছে তত এর চাহিদা এবং জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। এ সকল বিষয়বৃদ্ধি পাওয়ার অন্যতম কারণ হচ্ছে এর মধ্যে ব্যবহার করা হয়েছে আধুনিক টেকনোলজি এবং ফিচারসমূহ। যা ব্যবহার করে একজন রাইডার দুর্দান্ত পারফরম্যান্স পেয়ে যাবেন। আর যদি সেফটির কথা উল্লেখ করা হয় তাহলে এখানে রয়েছে প্রায় শতভাগ নিরাপত্তা। অর্থাৎ একজন ভ্রমণকারীর সকল নিরাপত্তার কথা বিবেচনা করে এই গাড়িটির পারফরম্যান্স তুলে ধরা হয়েছে। তবে যাই হোক আমরা এখন এই গাড়ির বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্যগুলো দেখে নেব।

Tata Tigor Specification

এখন আমরা এই গাড়ি সম্পর্কে বিস্তারিত তথ্যগুলো দেখে নেব। কারণ একটি গাড়ি কেনার পূর্বে অবশ্যই বেশ কিছু দিক বিবেচনা করে তারপর কিনতে হয়। এ সকল বিবেচনা করে আমরা আজকে জানবো কোন কোন বিষয়গুলো দেখে গাড়ি কিনতে হয়। আর ওই সকল বিষয়ের ফিচারগুলো তুলে ধরে হবে এই গাড়ির সম্পর্কে। যাতে করে আপনারা এই গাড়ি কেনার পূর্বের সম্পূর্ণ এবং পরিপূর্ণ ধারণা পেয়ে যান। নিচে এই গাড়ির স্পেসিফিকেশনগুলো দেওয়া হলো

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol
Mileage / Battery19.2 kmpl
Top Speed191 kmph
Engine1497 to 2184 cc

Tata Tigor‌ Price in Bangladesh 9,50,000 Tk

এছাড়াও ভিডিও আকারে যারা এই গাড়ির রিপোর্ট সম্পর্কে দেখতে তারা অবশ্যই এখান থেকে দেখে নিন। আপনাদের জন্য নিচের ভিডিও আকারে রিভিউ দেওয়া হলো।

এই গাড়ির রিভিউ ছাড়াও আরো অন্যান্য গাড়ির রিভিউ ও স্পেসিফিকেশন গুলো দেখতে হলে আমাদের কার প্রাইস দেখুন। কারণ এই ক্যাটাগরিতে তুলে ধরা হয়ে থাকে গাড়ির বিভিন্ন ধাম ও আপডেট মডেল সম্পর্কে।

অন্যান্য প্রতিবেদন-  Hyundai i20 Specification

Share This Article