New Car BMW X1 Price, Review in Bangla 2024

Jahid Hasan

আজকে আমরা হাজির হয়েছি দুর্দান্ত একটি গাড়ী সম্পর্কে নিয়ে। আর এই প্রতিবেদনে আমরা জানবো BMW X1 Price, Review এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো সম্পর্কে। চলুন তাহলে এই গাড়ি সংক্রান্ত আমরা সকল আপডেট তথ্যগুলো দেখে নেই এখান থেকে।

আমরা আজকে যে ব্র্যান্ডের গাড়ি নিয়ে এসেছি সে ব্র্যান্ডের সকল মডেলগুলোই দুর্দান্ত। কারণ যদি গাড়ির জগতে আসা হয় তাহলে সে ক্ষেত্রে প্রথমে আসে bmw গাড়ির কথা। এটি এমন একটি ব্র্যান্ড যার নাম শুনলেই কেনার আগ্রহ হয়ে যায় সবার। বিশেষ করে কয়েক দশক ধরে এই গাড়ির জনপ্রিয়তা অর্জন করে আসছে সবার শীর্ষ পজিশনে। তবে এর নতুন কিছু মডেল এসেছে যা বাজারে দুর্দান্ত জনপ্রিয়তা অর্জন করেছে। মূলত এর পারফরম্যান্স দাড়াই এত জনপ্রিয়তা অর্জন করা সম্ভব হয়েছে। আসুন এই মডেলের গাড়ি সম্পর্কে এবং অন্যান্য বিষয় সম্পর্কে তথ্যগুলো দেখে নেই। কেননা চাহিদা অনুসারে বিভিন্ন ধরনের এবং বিভিন্ন ক্যাটাগরির গাড়িগুলো কেনা হয়ে থাকে। নিচে এই সকল তথ্যগুলো দেওয়া হলো।

BMW X1 Review Bangladesh

সাম্প্রতিক সময়ে এই মডেলের আবির্ভাব ঘটেছে bmw জগতে। আর এটি আবির্ভাব হওয়ার পর থেকে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করছে গাড়ি প্রেমিকদের কাছে। এমনিতেই এই ব্র্যান্ডের গাড়িগুলো হয়ে থাকে অত্যন্ত আকর্ষণ এবং পারফরম্যান্স সম্পন্ন। আর এই নতুন গাড়িটি নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করছেন অনেকেই। কিন্তু গাড়ি কেনার পূর্বে অবশ্যই নির্দিষ্ট কিছু বিষয়গুলো খেয়াল রাখতে হয় এবং নজর রাখতে হয়। তার মধ্যে রয়েছে ইঞ্জিন ক্ষমতা এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো। কি কি বিষয়ের উপর নজর দিয়ে একটি গাড়ি কিনতে হয় সে বিষয়ে সকল তথ্যগুলো দেওয়া হলো নিচে। চলুন তাহলে দ্বিতীয় থেকে আমরা এই স্পিসিফিকেশন দেখে নেই।

Seating Capacity5 Seater
TransmissionAutomatic
Fuel TypeElectric
Mileage / Battery134 to 147 bhp & 230 to 360 Nm
Safety5 Star
Engine1499 to 1995 cc

BMW X1 Price 50 Lakh Tk.

এই গাড়িটি কিনতে আগ্রহী তাদের অবশ্যই এই পরিমাণ অর্থ বাজেট থাকতে হবে। কেননা এ সকল গাড়ির দাম তুলনামূলকভাবে বেশি হয়ে থাকে অন্যান্য ব্র্যান্ডের চেয়ে। আরো অন্যান্য গাড়ির দাম এবং মডেল সম্পর্কে জানতে হলে অবশ্যই আপনারা আমাদের গাড়ি দাম ক্যাটাগরি দেখবেন এবং সেখান থেকে জেনে নেবে প্রয়োজনীয় তথ্য।

অন্যান্য প্রতিবেদন:  Tata Punch EV Car

Share This Article