মারুতি সুজুকি নতুন, Maruti Wagon R Price in Bangladesh

Jahid Hasan

বরাবরের মতো আজকে আমরা হাজির হয়েছি মারুতি সুজুকি নতুন একটি গাড়ি নিয়ে। আজকের গাড়ির মডেল হচ্ছে Maruti Wagon R Specification নিয়ে। চলুন এখন এই গাড়ি মডেল অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় গুলো দেখে নিই নিচে থেকে।

এই ব্র্যান্ডের বিভিন্ন ধরনের গাড়ি থাকলে সাম্প্রতিক সময়ে একটি নতুন গাড়ি রিলিজ হয়েছে আর যেটি নিয়ে আজকে আলোচনা করব। আপনারা এই গাড়ির সম্পর্কে খুঁটিনাটি সকল বিষয়গুলো দেখতেও বুঝতে পারবেন। একটি গাড়ি কেনার পূর্বে যে বিষয়গুলো মনে রাখা উচিত অথবা বিষয় গুলো খেয়াল করা রাখা উচিত। এগুলো সব সম্পর্কে জানতে পারবেন এখানে। অন্যদিকে মারুতি সুজুকি ব্যান্ড হচ্ছে দুর্দান্ত পারফরম্যান্সের গাড়ি। যারা আপডেট গাড়িগুলো চাচ্ছিলেন তাদের জন্য এই মডেলটি বেশ গুরুত্বপূর্ণ। বিশেষ করে যারা ফ্যামিলি কার খুজতেছেন তারা এটি নিতে পারেন সবার আগে।

Maruti Wagon R Price in Bangladesh 9,90,999 Tk

যাদের বাজেট ১০ লক্ষ টাকার মধ্যে তারা অবশ্যই এই গাড়িটি কিনতে পারেন। কেননা এই গাড়িতে দেওয়া হচ্ছে আধুনিক সকল গাড়ির ফিচার এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো। বিশেষ করে যারা ফ্যামিলি কার খুঁজতেছেন কোন বাজেটের মধ্যে তারা এটি নিতে পারেন। গাড়িটিতে কি কি দেওয়া হচ্ছে এবং কি কি পারফরমেন্স যুক্ত আছে সেগুলো দেখতে হলে নিচে থেকে দেখে নিন।

Seating Capacity5 Seater
TransmissionManual – 5 Gears
Fuel TypePetrol & CNG
Mileage / Battery23.56 kmpl
Safety5 Star
Engine1197 cc

আপনারা দেখে নিলেন উপরের স্পেসিফিকেশন। অবশ্যই মিলে নিবেন চাহিদা অনুসারে আপনাদের গাড়ির আসন সংখ্যা এবং মাইলেজ ঠিকমতো পাচ্ছেন কিনা। কারণ সঠিকভাবে না পেলে তাহলে আপনি গাড়ি নিয়ে ভালো পারফরম্যান্স পাবেন না। গাড়ি কেনার পূর্বে অবশ্যই এই বিষয়গুলো মনোযোগ দিয়ে দেখতে হবে এবং বুঝতে হবে।

Maruti Wagon R ছাড়াও আরো অন্যান্য গাড়ির স্পেসিফিকেশন এবং দাম জানতে হলে অবশ্যই আমাদের গাড়ি খবর ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন- Hyundai Exter price in Bangladesh

Share This Article