Tata Nexon car price, review and speces

Jahid Hasan

বিভিন্ন ব্র্যান্ডের গাড়ির মধ্যে অন্যতম এখন জনপ্রিয় হচ্ছে Tata Nexon . আজকে আমরা এই মডেলের গাড়ি সম্পর্কে আলোচনা করব এবং আরো জানতে বিস্তারিত অনেক গুরুত্বপূর্ণ তথ্যগুলো। অর্থাৎ এই গাড়ি সম্পর্কে প্রথম থেকে শেষ পর্যন্ত সকল তথ্যগুলো জানতে পারবেন এই প্রতিবেদন থেকে।

টাটা ব্র্যান্ড বর্তমান সময়ে ভালো ছাড়াও বিভিন্ন আন্তর্জাতিক বিশ্বের জনপ্রিয়তা অর্জন করেছেন। মূলত এটি একটি ভারতীয় ব্র্যান্ড। কিন্তু দিন দিন সারা বিশ্ব জুড়ে এর জনপ্রিয়তা ছড়িয়ে গিয়েছে। আর এই জনপ্রিয়তা ছড়িয়ে যাওয়ার অন্যতম কারণ হচ্ছে এর পারফরমেন্স এবং বিভিন্ন ধরনের ডিজাইনগুলো। এর ডিজাইন গুলো কেমন অত্যন্ত ইউনিক এবং স্টাইলিস্টিক কেমন হবে পাকা মাছের দিক থেকেও দুর্দান্ত। এর বিভিন্ন ধরনের মডেল থাকলেও আজকে যে মডেলটি নিয়ে কথা বলছি। এটি অত্যন্ত ইউনিক এবং স্টাইলিশ হয়েছে। চলুন এখন আমরা নিচে থেকে এই বাইকের স্পেসিফিকেশন এবং অন্যান্য বিষয়গুলো দেখে নেই।

Tata Nexon car review

একটি গাড়ি কিনতে হলে অবশ্যই আপনাকে বেশ কিছু বিষয়ের উপর নজর দিতে হবে। কেননা একটি গাড়ির মূল্য প্রায় কয়েক লক্ষ থেকে কয়েক কোটি টাকা পর্যন্ত হয়ে থাকে। এত দামি জিনিস অর্থাৎ ব্যয়বহুল ভাবে কিন্তু হলে অবশ্যই আপনাকে দেখেশুনে কিনতে হবে। যাতে করে নিজের সুবিধা মত পারফরম্যান্স গুলো উপভোগ করতে পারেন। একটি গাড়ি কেনার পূর্বে যে সকল বিষয়গুলো লক্ষ রাখা দরকার তার নিচে দেওয়া হল। একই সঙ্গে দেয়া হলো উক্ত মডেলের গাড়ির বিভিন্ন ধরনের স্পেসিফিকেশন এবং বিষয়গুলো। যাতে করে এই গাড়িটি কেনার পূর্বে আপনার সঠিক ধারণা এবং বিষয়গুলো দেখে তারপর কিনতে পারেন।

Seating Capacity 5 Seater
Transmission Manual & Automatic
Fuel Type Petrol, Diesel & CNG
Mileage 17.01 to 24.08 kmpl
Safety 5 Star
Engine 1199 cc & 1497 cc

Tata Nexon car price 12,00,000 Tk.

এখান থেকে একজন দর্শক দেখলেন উক্ত মডেলের গাড়ির সম্পর্কে বিস্তারিত তথ্য। এরকম আরো অন্যান্য ব্র্যান্ডের এবং অন্যান্য মডেলের বিস্তারিত তথ্যগুলো জানতে হলে আমাদের গাড়ি ক্যাটাগরি দেখবে। কেননা সেখানে তুলে ধরা হয়ে থাকে আপনার সাধ্যের এবং বাজেটের মধ্যে সেরা গাড়িগুলো সম্পর্কে সকল বিষয়।

অন্যান্য প্রতিবেদন: Yamaha FZS Fi V4 রিভিউ

Share This Article