Yamaha FZS Fi V4 রিভিউ, দাম ও ফিচারসমূহ

Jahid Hasan

যারা বাইক কিনতে আগ্রহী তাদের জন্য রয়েছে আজকে নতুন একটি মডেল। আর আজকের এই প্রতিবেদনে জানবো Yamaha FZS Fi V4 সম্পর্কে। অর্থাৎ এই প্রতিবেদনে উক্ত বাইকের রিভিউ দাম এবং অন্যান্য বিষয় সম্পর্কে জানতে পারবেন একজন ক্রেতা।

আমাদের ওয়েবসাইটে ইতিপূর্বে আলোচনা করা হয়েছে সুজুকি ব্র্যান্ডের বিভিন্ন মডেলের বাইকগুলো সম্পর্কে। কিন্তু আজকে আমরা ইয়ামাহা কোম্পানির এই বাইক সম্পর্কে জানব। কারণ এই ব্যান্ডের ভাইপো সারা বিশ্বজুড়ে জনপ্রিয়তা অর্জন করেছে। আমরা এই ব্র্যান্ডের এমন একটি নতুন বাইকের মডেলে হাজির হয়েছি। যেটি দেখতে যেমন অত্যন্ত ইউনিক এবং স্টাইলিশ। ঠিক তেমনভাবে পারফরমেন্সের দিক থেকে অনেক ভালো সার্ভিস পাওয়া যাচ্ছে। আসুন দেখি আমরা এই মডেলের বাইক সম্পর্কে বিভিন্ন তথ্যগুলো দেখে নেই। অর্থাৎ এই প্রতিবেদন থেকে একজন পাঠক দেখতে পারবেন উক্ত মডেলের বাইক সম্পর্কে যাবতীয় সকল স্পেসিফিকেশন এবং অন্যান্য বিষয়গুলো।

Yamaha FZS Fi V4 review

একটি বাইক কিনতে হলে অবশ্যই তার পূর্বে কিছুর বিষয়ের উপর নজর দিতে হবে। অর্থাৎ এ বিষয়ের উপর লক্ষ্য করে তারপর বাইক কিনতে হবে। তা না হলে নিজের চাহিদা মাফিক পারফরম্যান্স পাওয়া সম্ভব হবে না। কোন কোন বিষয়ের উপর নজর দিতে হবে সে সকল বিষয়ের সম্পর্কে নিচে দেওয়া হল। শুধু তাই নয় এ মডেলের বাইকের স্পেসিফিকেশন অর্থাৎ ঐ সকল বিষয়ের সকল তথ্যগুলো উপস্থাপন করা হচ্ছে এখান থেকে। আসেন এখন আমরা নিচে থেকে এর স্পেসিফিকেশন এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো দেখে নিন।

আপনারা বাইক কেনার পরবে অবশ্যই এ সকল বিষয়ের দিকে নজর দিবেন। তাহলে আপনি আপনার চাহিদা অনুযায়ী এবং পারফরমেন্স অনুসারে বাইকগুলো কিনতে পারবেন। চলুন তাহলে এখন সরাসরি চলে যায় মূল প্রসঙ্গে।

Engine cc 149 cc
Max torque 13.3 N.m
Fuel System Fuel Injection
Starting Method Electric
Fuel Tank 13.00 liter
Weight 136 kg
Mileage 46.00 Kmpl
Top Speed 115 Kmph

Yamaha FZS Fi V4 Price in BD 3,60,000 Tk

এই প্রতিবেদনে আপনারা দেখলেন Yamaha FZS Fi V4 সম্পর্কে। এরকম আরো অন্যান্য ব্র্যান্ডের এবং অন্যান্য মন্ডলের বাইক গুলো দেখতে হলে অবশ্যই আমাদের প্রতিকার আপডেটের সাথে থাকবেন আপনারা

অন্যান্য- Suzuki Intruder FI ABS

Share This Article