৯৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে TVS Metro KLS

Jahid Hasan

মোটরসাইকেল প্রেমীদের জন্য রয়েছে সুখবর। ৯৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে TVS Metro KLS. যারা অল্প বাজেটের মধ্যে নতুন মোটরসাইকেল কিনতে চান তাদের জন্য আদর্শ একটি বাইক হচ্ছে এটি।

মোটরসাইকেল কেনার স্বপ্ন কার বা না থাকে। প্রত্যেক মানুষের স্বপ্ন থাকে সুন্দর একটি বাইক কেনার জন্য। বিভিন্ন কারণে এই স্বপ্নগুলো পূরণ হয় না। বাইকের দাম যত বেশি হবে তত সুন্দর এবং ভালো পারফরম্যান্স পাওয়া যাবে। তবে আমাদের দেশে বেশিরভাগ মানুষের এই স্বপ্ন পূরণ হয় না অর্থনৈতিক অবস্থার কারণে। কারণ মোটরসাইকেলের দাম বেশি হওয়ার কারণে অনেকের কেনার স্বার্থের বাইরে থাকে। কিন্তু যারা এক লক্ষ টাকার মধ্যে মোটরসাইকেল খুজেছেন তাদের জন্য আজকে আমরা সুপার মডেলের একটি বাইক নিয়ে হাজির হয়েছি। মূলত এটি হচ্ছে Tvs Brand এর মোটরসাইকেল। আসুন আমরা এই মোটরসাইকেল সম্পর্কে জেনে নেই।

৯৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে TVS Metro KLS

যে সকল মোটরসাইকেল প্রেমিকরা মোটরসাইকেল চালাতে পছন্দ করেন তাদের জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। কারণ অনেকেই ব্যবহৃত মোটরসাইকেল কিনতে চান না। কাগজপত্রের ঝামেলা ছাড়াও আরো অন্যান্য ঝামেলা পোহাতে হয় ব্যবহৃত মোটরসাইকেল এর ক্ষেত্রে। যদি আপনার কাছে মাত্র ৯৩ হাজার টাকা থাকে তাহলেই শোরুম থেকে নতুন মোটরসাইকেল নিতে পারবেন। দাম কম বলে এ মোটরসাইকেল ভালো পারফরম্যান্স দিবে না সেটি নয়। এর মধ্যে যুক্ত করা হয়েছে দুর্দান্ত সকল ফিচারগুলো। আসুন আমরা এই মোটরসাইকেলের ফিচারগুলো দেখে নেই।

TVS Metro KLS স্পেসিফিকেশনে যুক্ত করা হয়েছে 100cc ইঞ্জিন। আর মাধ্যমে আপনাকে সর্বোচ্চ ৮০ কিলোমিটার পর্যন্ত স্পিড দিবে। তবে ওজনের দিক থেকে এটি বেশ হালকা। মাত্র ১০৮ কেজি এই মোটরসাইকেল এর ওজন। অন্যদিকে সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে এর মাইলেজ অত্যন্ত বেশি। এক লিটার তেলে প্রায় ৬০ কিলোমিটার পর্যন্ত আপনাকে নিয়ে যাবে। আরো অন্যান্য দুর্দান্ত সকল ফিচার যুক্ত করা হয়েছে এই মোটরসাইকেলে।

পারফরমেন্সের দিক থেকে যেমন এ মোটরসাইকেলটি দুর্দান্ত ঠিক তেমনভাবে দেখতে অনেকটি স্টাইলিশ। এখানে আপনারা কালো রং এবং এস কালারের মোটরসাইকেল পেয়ে যাবেন। TVS Metro KLS ইতিমধ্যে অনেক বাইকারদের কাছে বেশ ভালো পারফরম্যান্স দিচ্ছে।

আরোও দেখুন: সেরা হিরো মোটরসাইকেল গুলো একনজরে দেখে নিন

আরোও পড়ুন: বাজারে হাজির হয়েছে Yamaha R15 V4 Racing Bike

আরোও পড়ুন: সেরা ১০টি ইয়ামাহা মোটরসাইকেল

Share This Article