টিভিএস মেট্রো TVS Metro Plus RE 110 Disc Specs

Jahid Hasan

আবারও আজকে আমরা হাজির হয়েছি টিভিএস দুর্দান্ত একটি নতুন বাইক নিয়ে। TVS Metro Plus RE 110 Disc সম্পর্কে আলোচনা করা হচ্ছে মূলত আজকের এই প্রতিবেদনে। এখান থেকে দাম এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলো দেখতে পারবেন একজন পাঠক।

মোটরসাইকেলের চাহিদার দিন যত বাড়ছে ঠিক ততভাবে বিভিন্ন ব্র্যান্ডের আগমন করছে বাজারে। এ সকল ব্র্যান্ডের নতুন নতুন মডেল সংযুক্ত হচ্ছে সাম্প্রতিক সময়ে। তবে বর্তমানে বেশ জনপ্রিয়তা পেয়েছে সেটি হচ্ছে টিভিএস ব্র্যান্ডের। এখন আমরা এই মডেলের বাইকের দাম এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো দেখে নেব। যাতে করে এখান থেকে পরিপূর্ণ একটি ধারণা পান এই সকল গাড়ি এবং গৌতম সকল বিষয় সম্পর্কে। চলুন তাহলে কথা না বাড়িয়ে এখন চলে যাই আলোচনার মূল প্রসঙ্গে সরাসরি।

TVS Metro Plus RE 110 Disc Specs

যারা এই ব্র্যান্ডের মধ্যে মোটরসাইকেল কিনতে আগ্রহে তারা অবশ্যই এর মডেলটি দেখতে পারেন। কেননা অল্প টাকায় আধুনিক সকল ফিচার এবং পারফরমেন্স যুক্ত বাইকটিতে দিচ্ছে খুব সহজেই। এখন আমরা নিজে থেকে এই গাড়ির বিস্তারিত সফল তথ্যগুলো দেখে নেব।

প্রথমেই আসি ইঞ্জিনের দিক থেকে। এতে ব্যবহার করা হয়েছে ১১০ সিসির ইঞ্জিন। এছাড়াও ব্যবহার করা হয়েছে 8.29 BHP or 8.4 PS @7500 rpm. যার মাধ্যমে দুর্দান্ত পারফরম্যান্স পাবে ইঞ্জিনের। এছাড়াও এতে ব্যবহার করা হয়েছে বিভিন্ন ধরনের অন্যান্য আধুনিক ফিচারগুলো। একজন বাইকার এই বাইকের মাধ্যমে ৮০ কিলোমিটার পর্যন্ত সর্বোচ্চ গতি তুলতে পারবে। অর্থাৎ এ টপ স্পিড হচ্ছে 80 কিলোমিটার প্রতি ঘন্টায়। আর বরাবরই tvs বাইকগুলো দুর্দান্ত মাইলেজ দিয়ে থাকে। ঈদ কেমন ভাবে এতে মাইলেজ দিবে প্রায় ৭০ কিলোমিটার পর্যন্ত। যার কারণে এ বাইক গুলো বেশি জনপ্রিয়তা অর্জন করে বাইকারদের কাছে। বিশেষ করে চাকরিজীবী এবং ব্যবসায়ীদের কাছে এটি বেশি জনপ্রিয়।

TVS Metro Plus RE 110 Disc Price 1,26,500 Tk

গাড়িটির ওজন মাত্র ১১৩ কেজি। যার কারণে খুব সহজে নিয়ন্ত্রণ করতে পারে ছোট থেকে বৃদ্ধ পর্যন্ত সবাই এই বাইকটি। যাদের বাজেট ১ লক্ষ ৩০ হাজার টাকার মধ্যে তারা এই বাইকটি নিতে পারেন।

অন্যান্য প্রতিবেদন: TVS Metro Plus RE 110 Drum

Share This Article