Hero Xtreme 125R Bike Price in Bangladesh

Jahid Hasan

হিরো বাইক কিনতে আগ্রহী তাদের জন্য আজকের এই প্রতিবেদনা রয়েছে Hero Xtreme 125R Bike Price in Bangladesh নিয়ে। অর্থাৎ এই প্রতিবেদন থেকে একজন বাইক লাভার জানতে পারবেন উক্ত মডেলের ভাই সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো।

শুধুমাত্র বাংলাদেশ নয় আন্তর্জাতিক বিশ্বের তারা সকল ছেলেদের একটাই চাহিদা এবং পছন্দের কমন বিষয় সেটি হচ্ছে বাইক। আর বাইক কেনার জন্য আগ্রহ পোষণ করে থাকে সবাই আর প্রতিনিয়ত এর দাম জানতে চান অনেকেই। বাজারে বিভিন্ন মডেলের এবং বিভিন্ন ব্র্যান্ডের মোটরসাইকেল রয়েছে। তার মধ্যে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে হিরো ব্যান্ড। শুধুমাত্র কয়েক যুগ নয় প্রায় শতাধিক বছর ধরে তারা সার্ভিস দিয়া আসছে। যার কারণে সবার কাছে এত জনপ্রিয়তা অর্জন করেছেন তারা। প্রথম মডেল গুলো বাদে বাজারে এখন নতুন নতুন মডেল নিয়ে হাজির হয়েছে এই ব্র্যান্ড। বর্তমান সময়ে এমন একটি নতুন ব্র্যান্ড এসেছে। বিশেষ করে তরুণদের কাছে এটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। যার কারণে প্রচুর চাহিদা রয়েছে মার্কেটগুলোতে। সুতরাং যারা হিরো বাইক কিনতে আগ্রহী তারা অবশ্যই এই প্রতিবেদন দেখুন এবং এখান থেকে দেখে নিন আপনার পছন্দের মডেলটি।

Hero Xtreme 125R‌ Bike Price

বাইকটির মূল্য জানার পূর্বে আমরা জানবো প্রথমে এ বাইক সম্পর্কে বিভিন্ন ধরনের তথ্যগুলো। কেননা কোন পণ্য কিনতে হলে অবশ্যই তার স্পেসিফিকেশন এবং অন্যান্য বিষয়গুলো জানতে হয়। তেমনভাবে আমরা এই মডেল সম্পর্কে জানব। মোটরসাইকেলটিতে ব্যবহার করা হয়েছে 125 সিসির ইঞ্জিন যার মাধ্যমে দুর্দান্ত গতির রাইট করতে পারবেন বাইকার। এছাড়াও যারা অল্পয়েলে অনেক বেশি রাইট করতে আগ্রহে তাদের জন্য এই বাইকটি একদম পারফেক্ট। কেননা বাইকটি মাইলেজ দিচ্ছে ৫০ কিলোমিটার পর্যন্ত এভারেজ। এছাড়াও রয়েছে এখানে পাঁচটি স্পিড ট্রান্সফর্মার সিস্টেম যার মাধ্যমে গতি নিয়ন্ত্রণ করতে পারবেন।

বাইকে একসাথে 12 লিটার পর্যন্ত ফুয়েল তোলা সম্ভব যার মাধ্যমে দীর্ঘ সময় পর্যন্ত ব্যাকআপ পাওয়া যায়। আর সবচেয়ে আকর্ষণের ব্যাপার হচ্ছে এই বাইকের ওজন মাত্র ১৪০ কেজি। যা একজন বাইকারের নিয়ন্ত্রণে সব সময় চালানো সম্ভব হয়। এখন আসি Hero Xtreme 125R দাম সম্পর্কে। বাংলাদেশে এই বাইকটির মূল্য হচ্ছে ১,৫০,০০০ টাকা। আর তারা এটি কিন্তু আগ্রহী তারা অবশ্যই স্পেসিফিকেশন ভালোভাবে দেখুন এবং তারপর নিয়ে নিন এই বাইক।

অন্যান্য প্রতিবেদন: Hero Thriller 160R

Share This Article