সুজুকি স্টাইলিশ বাইক, Suzuki Bandit 150 Price in Bangladesh

Jahid Hasan

এবার সুজুকি স্টাইলিশ বাইক Suzuki Bandit 150 নিয়ে হাজির হয়েছি আজকে আমরা। এ প্রতিবেদন থেকে উক্ত বাইকের মডেল এবং অন্যান্য বিষয়গুলো জানতে পারবেন একজন পাঠক। চলুন আমরা এখন এই বাইক সম্পর্কে আপডেট এবং অন্যান্য বিষয়গুলো দেখে নেই।

আন্তর্জাতিক বিশ্বসহ বাংলাদেশে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে সুজুকি ব্র্যান্ডের বিভিন্ন ধরনের বাইকগুলো। আর এ বাইকের বিভিন্ন ধরনের নতুন মডেল আসলে বাজারে সাথে সাথে চারদিকে ছড়িয়ে পড়ে এবং সবাইকে জন্য আগ্রহ প্রকাশ করে। এজন্য মার্কেটে আসার সঙ্গে সঙ্গে বিভিন্ন বাইকগুলো স্টক আউট হয়ে যায়। বিশেষ করে যারা রেসিং বাইক খোজে থাকে তাদের জন্য একটি আদর্শ ব্রান্ড হচ্ছে এটি। সাম্প্রতিক সময়ে একটি নতুন বাইক রিলিজ হয়েছে তা সবার দেখা মাত্রই আকর্ষণ হয়ে আসছে। আজকে এই মডেলের বাইক সম্পর্কে আলোচনা করব। অর্থাৎ এ বাইকে কি কি দেওয়া হচ্ছে এবং কোন কোন পারফরম্যান্স পাবে একজন বাইকার সে বিষয় সম্পর্কে। চলুন এখন আমরা এই বাইক সম্পর্কে ঐ সকল আপডেট তথ্য গুলো দেখে নিন নিচে থেকে।

More: Yamaha MT 15 V2 Specs

Suzuki Bandit 150 Price in Bangladesh

এখন আমরা জানবো এই বাইকে কি কি পারফরম্যান্স পাচ্ছেন একজন বাইকার সে বিষয় সম্পর্কে। কেননা একটি বাইক কেনার পূর্বে অবশ্যই কিছু গুরুত্বপূর্ণ বিষয়গুলো দেখেন নিতে হয়। যদি এ বিষয়গুলো না জানা ‌ থাকে তাহলে তুলনামূলকভাবে ভালো পারফরম্যান্স পাবে না একজন ব্যবহারকারী মনের মত।

এতে দেওয়া হয়েছে ১৫০ সিসি শক্তিশালী ইঞ্জিন। যার মাধ্যমে দ্রুতগতির বাইক রাইড করতে পারবে একজন রাইডার। বিশেষ করে যারা রেসিং কার খুঁজতেছেন তাদের জন্যই আদর্শ এই বাইকটি। এছাড়াও এতে ব্যবহার করা হয়েছে ১৪ নেনোমিটারের টর্ক। যা ইঞ্জিনকে করেছে আরো স্মুথ আরো শক্তিশালী। আর এই শক্তিশালী ইঞ্জিন গাড়িকে সর্বোচ্চ স্পিডে চালানোর শক্তি যোগায়। আবার এই গতিসম্পন্ন বাইককে নিয়ন্ত্রণ করার জন্য Dual ABS সিস্টেম। আর এতে দেওয়া হয়েছে টিউবলেস টায়ার যার কারণে লিকেজ হওয়ার সম্ভাবনা থাকে একদম কমই।

এখন আসি Suzuki Bandit 150 price সম্পর্কে। যদি বাংলাদেশ থেকে এ বাইকটি কিনতে চান তাহলে অবশ্যই আপনাকে খরচ করতে হবে‌ ৩ লক্ষ ৫০ হাজার টাকা। সুতরাং যদি বাইকটি নিতে চান তাহলে আপনার নিকটস্থ সুজুকি যে কোন শোরুম থেকে নিতে পারেন।

অন্যান্য প্রতিবেদন- Suzuki GSX-R150 Price

Share This Article