কেটিএম ২০০ সিসি বাইকের প্রাইস | KTM 200 CC Bike Price 2024

Jahid Hasan
KTM 200 CC Bike Price

বাংলাদেশের তরুণসমাজদের কাছে অন্যতম একটি বাইক হচ্ছে কেটিএম ২০০ সিসি। আর কেটিএম ব্র্যান্ড মানে তাদের কাছে অন্যরকম একটি আবেগ কাজ করে। আমরা এই বাইকের দাম সম্পর্কে জানব এবং আরও গুরুত্বপূর্ণ বেশ কিছু তথ্য গুলো জানব।

আপনি যদি ছেলে হন অথবা মেয়ে হন সে ক্ষেত্রে অবশ্যই একবার হলেও কেটিএম শব্দটির সাথে পরিচিত হয়েছেন। ছেলেরা তো কেটিএম মানেই বোঝে একটি বাইক এবং সেটি সুপার ডুপার। আমাদের কাছে স্বপ্নের একটি মডেল হচ্ছে এটি। জানেন না তাদের জন্য রয়েছে এখন সেই তথ্যটি। আপনি ফেসবুক অথবা টিকটক ব্যবহার করেন সে ক্ষেত্রে একবার হলেও আপনি এই বাইকটি দেখেছেন। ছেলে এই বাইকের ছবি দিয়ে নানা ধরনের স্বপ্ন ইচ্ছার পূরণের কথা বলে থাকে। আবার অনেকে এটিতে ভিডিও তৈরি করে প্রচুর ভিউজ পাচ্ছে। এখন আমরা প্রথমে এই কোম্পানিটি সম্পর্কে জানি।

কেটিএম কোন দেশের কোম্পানি?

এটি হচ্ছে মূলত অস্ট্রেলিয়ান একটি কার স্পোর্টস কোম্পানি। ১৯৩৪ সালের প্রথম দিকে এর ভিত্তি চিহ্নিত করা হলেও পরবর্তী সময়ে ১৯৯২ সালে পরিপূর্ণভাবে প্রতিষ্ঠাতা লাভ করে। শুরু থেকে এর জনপ্রিয়তা থাকলেও বিশেষ করে 2018 সালের পর থেকে এর মডেল গুলো বাইক লাভারদের মন কেড়ে নেয় এবং আকর্ষণ করে তাদেরকে। এর প্রত্যেকটি স্টাইল প্রত্যেক ছেলেদের কাছে একটি স্বপ্ন থাকে। আজকে এমন একটি বাইক পাইস নাই আপনাদের সামনে হাজির হয়েছে।

বর্তমানে কেটিএম ২০০ সিসি বাইকের প্রাইস

এই কোম্পানির বিভিন্ন মডেলের গাড়ি থাকলেও তার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করছে ২০০ সিসি বাইক। জন্য অনেকেই আগ্রহ করে বসে থাকে আবার অনেকে জানতে চান এর দাম কত। আপনাদের সামনে এ বিষয় সম্পর্কেই তুলে ধরব। যাতে করে আপনারা এই ২০০ সিসি বাইকের দাম জানতে পারেন। বাংলাদেশের এ বাইকের পরিমাণ সংখ্যা কম এবং মূল্য পুরোপুরি ভাবে পড়া যাচ্ছে না যাকে আমরা আপডেট তথ্য পাওয়া মাত্র আপনাদেরকে জানিয়ে দেবো। ভারতের অনুসারে ভারতের রুপিতে কেটিএম বাইকের প্রাইজ হচ্ছে ২ লক্ষ টাকার উপরে। বাংলাদেশের টাকা অনুসারে এর দাম পড়তে পারে ২ লক্ষ ২০ হাজার থেকে আড়াই লক্ষ টাকা পর্যন্ত।

Also Read: সেরা ১০টি ইয়ামাহা মোটরসাইকেল: Yamaha Bike Price in Bangladesh 2024

KTM 200 CC Bike Price

এ বাইকের গুরুত্বপূর্ণ ফিচার সম্পর্কে কিছু তথ্য জানি। বাইকের ইঞ্জিন হচ্ছে ২০০ সিসি। এটির মাইলেজ হচ্ছে ৩৫ কিলোমিটার। অর্থাৎ আপনাকে অল্প রাস্তা যেতে হলে প্রচুর জ্বালানি খরচ করতে হবে। এখানে রয়েছে ডাবল ডিস্ক। যারা কেটিএম লাভার রয়েছে তাদের কাছে এ বাইকটি স্বপ্নের একটি বাইক। বাংলাদেশ থেকে যদি আপনি এই বাইকটি কিনতে চান সেক্ষেত্রে অবশ্যই আপনাকে ২ লক্ষ ১০ হাজার টাকার উপরে খরচ করতে হবে। কেটিএম ২০০ সিসি বাইক প্রাইজ সম্পর্কে আপনারা ধারণা পেয়েছেন আশা করা যাচ্ছে। আরো অন্যান্য বাইকের দাম সম্পর্কে জানার জন্য অবশ্যই আমাদের সঙ্গে থাকবেন।

আরোও দেখুন: ৯৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে TVS Metro KLS

আরোও পড়ুন: বাজারে হাজির হয়েছে Yamaha R15 V4 Racing Bike

আরোও পড়ুন: সেরা ১০টি ইয়ামাহা মোটরসাইকেল

Also Read: ১০টি সেরা হিরো বাইক ও Hero Bike Price in Bangladesh 2024

Share This Article