সুজুকি নতুন স্কুটার, Suzuki Access 125 Price In Bangladesh

Jahid Hasan

যারা সুজুকি নতুন স্কুটার খুজতেছেন তাদের জন্য আমাদের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারন এই প্রতিবেদনে Suzuki Access 125 price এবং আরো অন্যান্য বিষয়গুলো তুলে ধরা হচ্ছে।

মেয়ে এবং বৃদ্ধদের জন্য দারুন একটি বাইক হচ্ছে বিভিন্ন ধরনের স্কুটি বা স্কুটার। অর্থাৎ যারা এই ক্যাটাগরি বাইক কিনতে চান তাদের জন্য এই প্রতিবেদনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেখে নিতে পারেন আপনার সেরা স্কুটারটি। মূলত এগুলো অধিকাংশ চলে থাকে বিদ্যুৎ শক্তিতে। এ বাইক গুলোর বিশেষত্ব হচ্ছে অনেক সেফলি রাইড করা সম্ভব হয়। অর্থাৎ যারা দুর্বল তারা খুব সহজে নিয়ন্ত্রণে আনতে পারে যার কারণে যতদিন যাচ্ছে তত ভিডিও পাচ্ছে। ভারতবর্ষে বিশেষ করে এটি বেশি বৃদ্ধি পেয়েছে। অন্যদিকে বাংলাদেশেও বেশ জনপ্রিয়তা অর্জন করছে দিন দিন। অন্যদিকে বাজারে বিভিন্ন ধরনের ব্র্যান্ড থাকলেও বর্তমানে সুজুকি ব্র্যান্ডের জনপ্রিয়তা আরো বেশি। অর্থাৎ কেউ যদি এই ধরনের বাইক কিনতে চান তাহলে প্রথমে তারা দেখে না সুজুকি ব্র্যান্ডের রয়েছে কিনা। বাজারে বিভিন্ন মডেলের থাকলেও সাম্প্রতিক সময় নতুন একটি মডেল এসেছে। এখন আমরা এই মডেল সম্পর্কে জানব বিস্তারিত সকল তথ্যগুলো।

Suzuki Access 125 Price In Bangladesh

আমরা এই মোটরসাইকেলটির দাম জানার আগে বেশ কিছু বিষয়গুলো জেনে নেব। অর্থাৎ একটি বাইক কেনার পূর্বে যে বিষয়গুলো অত্যন্ত জানা জরুরী সে সকল বিষয় সম্পর্কে জানব। চলুন তাহলে এখন আমরা দেখে নেই এই ধরনের বাইকের স্পেসিফিকেশন।

এখানে ব্যবহার করা হয়েছে 125 সিসির ইঞ্জিন। যার মাধ্যমে দ্রুতগতির বাইক রাইড করতে পারবেন একজন রাইডার। অর্থাৎ দ্রুত গতিতে বাইক চালানোর জন্য যারা স্কুটার করছেন তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। এছাড়াও ব্যবহার করা হয়েছে ১০৯৯ মিটারের যার মাধ্যমে আরো শক্তিশালী ইঞ্জিনের পারফরম্যান্স পাবেন তারা। ব্যবহার করা হয়েছে 8.70 হর্সপাওয়ার বিদ্যুৎ। অন্যদিকে আকর্ষণীয় ব্যাপার হচ্ছে একবার ফুল চার্জ করলে প্রায় ৪৫ কিলোমিটার পর্যন্ত দূরত্ব অতিক্রম করতে পারবে বাইক। ১০৩ কেজি ওজন হওয়ার কারণে খুব সহজে নিয়ন্ত্রণ রাখতে পারে কিশোর থেকে বৃদ্ধ পর্যন্ত সকলেই নিয়ন্ত্রণে নিতে পারবেন। এখন আমরা আসি Suzuki Access 125 দাম সম্পর্কে। বাংলাদেশ থেকে যদি কেউ কিনতে চান সেক্ষেত্রে বাংলাদেশের মূল্য প্রায় ১ লক্ষ ২০ হাজার। আরো অন্যান্য ব্র্যান্ডের বাইক এবং গাড়ি সম্পর্কে দেখতে হলে অবশ্যই আমাদের পত্রিকা পড়বেন।

অন্যান্য প্রতিবেদন- Suzuki GSX-R150 Price

Share This Article