রেসিং বাইক, GPX Demon GR165RR Racing Gray Price

Jahid Hasan

যারা যে রেসিং মোটরসাইকেল কিনতে আগ্রহী তাদের জন্য রয়েছে আজকে GPX Demon GR165RR Racing Gray। কেননা এই গাড়ির মাধ্যমে দুর্দান্ত রেসিং করতে পারবে একজন বাইকার। চলুন এইকারি সম্পর্কে খুঁটিনাটি সকল বিষয়গুলো দেখে নেই এখান থেকে।

বাইক চালাতে কে বা না পছন্দ করে সে হোক ছেলে কিংবা মেয়ে। বর্তমান সময়ে রেসিং করা জানো খেলার পাশাপাশি হয়ে গেছে একটি শখ। কয়েকটি বাইক একসঙ্গেই হলেই বেসিক দেওয়া শুরু করে ফাঁকা রাস্তায়। আর যারা এই ধরনের বাইক কিনতে পছন্দ করে অথবা চালাতে আগ্রহী হন তাদের জন্যই রয়েছে আজকের এই স্টাইলিশ বাইকটি। এটি দেখতে যেমন সুন্দর ঠিক তেমনভাবে পারফরমেন্সের দিক থেকেও অনেক ভালো। বিশেষ করে যাদের বাজেট ৪ লক্ষ টাকার মধ্যে রয়েছে তাদের জন্য আদর্শ একটি বাইক হচ্ছে এটি। আজকে এখানে আমরা উক্ত ভাই সম্পর্কে খুঁটিনাটি সকল বিষয়গুলো জেনে নেব। যাতে করে এই মডেল সম্পর্কে সম্পূর্ণ একটি আইডিয়া এবং রিভিউ পেয়ে যান।

GPX Demon GR165RR Racing Gray Price in Bangladesh

একটি বাইক কেনার পূর্বে অবশ্যই বেশ কিছু বিষয়ে বিবেচনা করে কিনতে হবে। তা না হলে প্রয়োজন অনুসারে আপনি আপনার পারফরম্যান্স পাবেন না বাইক কিনে। চলুন দেখে নেই এ বাইকের বিভিন্ন ধরনের স্পেসিফিকেশনগুলো। প্রথমে আসি এর ইঞ্জিন ক্ষমতার ওপর। এখানে ব্যবহার করা হয়েছে ১৬৫ সিসির ইঞ্জিল যার মাধ্যমে দুর্দান্ত গতি পাবেন একজন বাইকার। বেশ কয়েকটি পরীক্ষামূলক ভাবে জানা গিয়েছে সর্বোচ্চ ১১৭ কিলোমিটার পর্যন্ত টপ স্পিড পাওয়া সম্ভব এ বাইক থেকে। অর্থাৎ রেসিংকারের জন্য এটি এক ধরনের আদর্শ বাইক।

More: ওয়ালটন ১ লক্ষ টাকার বাইক

এছাড়াও গাড়িটির ওজন হচ্ছে ১৫৫ কেজি। দুর্দান্ত এই গাড়ির মাধ্যমে দ্রুতগতির পারফরম্যান্স পাবেন একজন বাইকার। তবে যে সমস্যাটি দেখা দিচ্ছে সেটি হচ্ছে মাইলেজ। অর্থাৎ প্রতি লিটার ফুয়েলে এভারেজ ৩৫ কিলোমিটার অতিক্রম করতে পারবে। অর্থাৎ তুলনামূলকভাবে ফুয়েল খরচ বেশি। ব্রেকিং সিস্টেমের জন্য রয়েছে ডুয়াল এবিএস সিস্টেম। আর এর মাধ্যমে ব্রেকিং সিস্টেম দেওয়া হয়েছে আধুনিক পদ্ধতি‌। GPX Demon GR165RR Racing Gray দামের কথা হিসাব করলে এখানে এর দাম বাংলাদেশে মাত্র ৩,৭৫,০০০ টাকা। বাংলাদেশের সর্বত্র এই বাইকটি পাওয়া যাবে বিভিন্ন শোরুমগুলোতে। যারা আরো অন্যান্য বাইক কিনতে আগ্রহী এবং সেগুলো মডেল দেখতে চাচ্ছেন তারা আমাদের মোটরসাইকেল দেখুন।

অন্যান্য প্রতিবেদন: Hero Xtreme 125R Bike

Share This Article