হণ্ডা ব্র্যান্ডের Honda Elevate specification

Jahid Hasan

আজকে আমরা জানবো হণ্ডা ব্র্যান্ডের ‌Honda Elevate Specification সম্পর্কে। অর্থাৎ আপনারা এই প্রতিবেদন থেকে এই গাড়ির দাম রিভিউ সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যগুলো দেখতে পারবেন এবং জানতে পারবেন।

সারা বিশ্ব জুড়ে প্রায় কয়েক শতাধিক গাড়ির মডেলের মধ্যে অন্যতম মডেল একটি হচ্ছে এই হোন্ডা। মোটরসাইকেল থেকে শুরু করে এর রয়েছে বিভিন্ন ধরনের মেকানিক্যাল গাড়ি ও অন্যান্য বিষয়গুলো। যারা এই ব্র্যান্ডের গাড়ি ও অন্যান্য বিষয়গুলো কেনার আগ্রহী হন তারা অবশ্যই থেকে দেখে নেবেন যাবতীয় তথ্য। যদি এই বিষয়গুলো নজর দিয়ে থাকেন তাহলে অবশ্যই আপনারা কাকে তো গাড়িটি কিনতে পারবেন। কেননা একটি গাড়ি কেনার পূর্বে যে সকল বিষয়ের উপরে গুরুত্ব দিতে হয় সবগুলো বিষয় এবং ফিচার সম্পর্কে তুলে ধরা হচ্ছে আমাদের এই প্রতিবেদনে। তবে আজকে শুধুমাত্র আমরা এই মডেল সম্পর্কে আলোচনা করব এবং জেনে নেব।

Honda Elevate specification

এখন আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে একটি গাড়ি কেনার পূর্বে যত বিষয়গুলো জানার জরুরী সবগুলো বিষয় সম্পর্কে। অর্থাৎ আপনারা এই প্রতিবেদনে দেখতে পারবেন উক্ত মন্ডলের গাড়িতে কোন কোন ফিচার দেওয়া হচ্ছে। আরো জানতে পারবেন কি কি প্রযুক্তি ব্যবহার করা হয়েছে তার মাধ্যমে একজন ব্যবহারকারী আধুনিক রাইড করতে পারবেন।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol
Mileage / Battery15.31 to 16.92 kmpl
Top Speed180 kmph
Engine1498 cc

Honda Elevate Price 18,00,000 Taka

যাদের বাজেট এই টাকার মধ্যে তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। এই মডেলটি ছাড়াও আরো অন্যান্য ব্র্যান্ডের গাড়ি গুলো দেখতে হলে অবশ্যই আমাদের গাড়ি খবর ক্যাটাগরি পড়ুন।

অন্যান্য প্রতিবেদন:  Mahindra Bolero Specification

Share This Article