ল্যান্ড রোভার আপডেট ভার্সন Land Rover Range Rover Evoque Specification

Jahid Hasan

আমরা জানবো ল্যান্ড রোভার আপডেট ভার্সন Land Rover Range Rover Evoque Price, Review & আরো অন্যান্য বিষয় সম্পর্কে। চলুন তাহলে নিচে থেকে এই সকল বিষয়ে ভালোভাবে জেনে নেই আমরা।

সারা পৃথিবী জুড়ে কয়েক শতাধিক গাড়ির ব্র্যান্ড থাকলেও অন্যতম একটি হচ্ছে ল্যান্ড রোভার। এ নামটি শুনলেই মনে হয় বিলাসবহুল এবং হাই‌‌ পারফর্মেন্সের গাড়ির কথা। আর হবে না বা কেন এই গাড়িতে ব্যবহার করা হয়েছে আধুনিক সকল টেকনোলজি এবং ফিচারগুলো। যা একজন ব্যবহারকারী রাইড করে দুর্দান্ত পারফরম্যান্স পাবেন। বিশেষ করে যারা বিলাসবহুল এবং বিভিন্ন ধরনের মিডিয়াতে ব্যবহার করতে ইচ্ছুক তারা এই গাড়ি বেশি ব্যবহার করেন। আমাদের দেশেও এই গাড়ির ব্যাপক চাহিদা রয়েছে কিন্তু এর ব্যবহার দেখা যায় কম। কেননা অন্যান্য গাড়ির তুলনায় এই গাড়ির মূল্য অনেক বেশি। চলুন তাহলে এই গাড়ির স্পেসিফিকেশন এবং দাম সম্পর্কে জেনে নেই নিচে থেকে।

Land Rover Range Rover Evoque Specification

যেকোনো ব্র্যান্ডের গাড়ি কেনার পূর্বে অবশ্যই ওই গাড়ির স্পেসিফিকেশন ও অন্যান্য বিষয়গুলো দেখে তারপর কিনতে হয়। তেমনভাবে আপনারা এই গাড়ি কেনার পূর্বেও গাড়িতে যাবতীয় সকল তথ্য ও বিষয় ব্যবহৃত দেখে তারপর কিনবেন। কি কি বিষয়ে দেখে তারপর কিনবেন তা তুলে ধরা হলো এখানে। যেমন একটি গাড়ি কেনার পূর্বে অবশ্যই তার ইঞ্জিন ক্ষমতা এবং অন্যান্য পারফরমেন্স ভালোভাবে দেখে তারপর কিনতে‌ হবে।

যদি আপনারা এই সকল বিষয় না দেখে কিনা কিনেন তাহলে সে ক্ষেত্রে আপনারা ভাল পারফরম্যান্স পাবেন না। তাই দেখতে হবে এ সকল বিষয়গুলো। তবে যারা এই ব্র্যান্ডের গাড়ি কেনান তারা সাধারণত ফুয়েল খরচের তেমন হিসাব করে না। তবে অন্যান্য দিক থেকে বেশ এগিয়ে এই গাড়িটি। যেমন এতে ব্যবহার করা হয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সিস্টেম। যা স্বয়ংক্রিয়ভাবে অটোমেটিক কাজ করবে।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol & Diesel
Mileage / Battery17 kmpl
Top Speed213 to 221 kmp
Engine1997 cc

Land Rover Range Rover Evoque 80,00,000 Taka.

যাদের বাজেট এই টাকার মধ্যে তারা অবশ্যই এই ব্র্যান্ডের মডেলটি দিতে পারেন। কারণ এই গাড়িটি পাচ্ছেন আপনারা উপরের এই দামে। সুতরাং একবার হলেও রিভিউটি ভালোভাবে পড়ুন এবং নির্বাচন করে নিন আপনার সেরা গাড়ি।

আমাদের পত্রিকায় সব সময় তুলে ধরা হয়ে থাকে আপডেট মডেলের গাড়ি এবং ফিচারগুলো। আর আপনারা এখান থেকে দেখতে পারবেন সকল গাড়ির মডেল ও অন্যান্য ফিচার।

অন্যান্য প্রতিবেদন: Lamborghini Urus Performante‌ Specification

Share This Article