হুন্ডাই আই২০, Hyundai i20 Specification

Jahid Hasan

আজকে আমরা জানবো হুন্ডাই আই২০ সম্পর্কে। অর্থাৎ এখান থেকে Hyundai i20 Specification, Review এবং অন্যান্য বিষয়গুলো জানতে পারবেন এখান থেকে সরাসরি। আসুন নিচে থেকে এই গাড়ির মডেল ও অন্যান্য তথ্যগুলো দেখে নেই।

বর্তমান সময়ে hyundai ব্র্যান্ড ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে বাংলাদেশসহ আন্তর্জাতিক বিশ্বে। যদিও এর পূর্বে থেকে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে তবে সাম্প্রতিক সময়ে আরো বেশি জনপ্রিয়তা অর্জন করেছে। কেননা এতে যুক্ত করা হয়েছে সকল আধুনিক ফিচার এবং অন্যান্য টেকনোলজি সিস্টেম। যার মাধ্যমে গাড়ির উপভোগ করতে পারেন দুর্দান্তভাবে। বিশেষ করে যারা লেটেস্ট মডেলের গাড়িগুলো খুজতেছেন এই ব্র্যান্ডের তারা অবশ্যই আজকের মডেলটি দেখতে পারেন। কারণ আজকের এই মডেল এ তুলে ধরা হচ্ছে সকল ধরনের টিচার সম্বন্ধে যা আপনি এই গাড়িতে পাচ্ছেন। চলুন তাহলে এই কারের গুরুত্বপূর্ণ তথ্যগুলো দেখে নেই এখন নিচে থেকে।

Hyundai i20 Specification

গাড়ি কেনার পূর্বে অবশ্যই বেশ কিছু বিষয়গুলো বিবেচনা করে তারপরে কিনতে হয়। তার মধ্যে অন্যতম হচ্ছে এর আসন সংখ্যা কত এবং গাড়ির ইঞ্জিন ক্ষমতা কতটুকু সে বিষয়টি। আবার অনেকে ব্যবসা অথবা পরিবার কাজের কথা বিবেচনা করে এর আসন সংখ্যার প্রতি বেশি গুরুত্ব দেয়।। আবার যারা ফুয়েল সাশ্রয়ী কথা বিবেচনা করেন তাদের হিসাব ধরা হয় মাইলেজ অনুসারে। এছাড়াও আরো অন্যান্য বিষয়গুলো বিবেচনা করতে হবে কেনার সময়। আর কোন কোন বিষয়গুলো বিবেচনা করা দরকার তার নিচে দেওয়া হল।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol
Mileage / Battery25 kmpl
Top Speed191 kmph
Engine1197 cc

Hyundai i20 Price In Bangladesh 10,00,000 Tk

এ প্রতিবেদনায় আপনারা দেখলেন উক্ত স্পেসিফিকেশন ও অন্যান্য গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো। এই ব্র্যান্ডের আরো অন্যান্য গাড়ির স্পেসিফিকেশন ও তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের সঙ্গে থাকুন এবং দেখে নিন আপডেট খবর গুলো।

অন্যান্য প্রতিবেদন:  Maruti Alto K10 Specification

Share This Article