Changan SL03 স্পেসিফিকেশন ও মার্কেট প্রাইস কত?

Jahid Hasan

আমরা আজকে আপনাদের সামনে তুলে ধরবো Changan SL03 স্পেসিফিকেশন সম্পর্কে। সম্প্রীতি সময়ে এই গাড়ি বাংলাদেশে এসেছে এবং বেশি জনপ্রিয়তা অর্জন করেছে গাড়ি ভক্তদের কাছে।

যে মানুষের জীবন আছে সে মানুষ গাড়ি পছন্দ করে এমনটাই হয়েছে সারা পৃথিবী জুড়ে। যদিও তার সামর্থ্য না থাকে তবুও তার ইচ্ছে থাকে ইস যদি এই মডেলের একটি গাড়ি হতো তাহলে অনেক ভালো হতো। আবার অনেকে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের আপডেট গাড়ির তথ্যগুলো জানতে চান। তাদের জন্য আমাদের এই প্রতিবেদনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আসুন এখন আমরা এই প্রতিবেদনে এই মডেলের গাড়ির দাম সম্পর্কে জেনে নেই এবং অন্যান্য গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো দেখে নেই।

Changan SL03 স্পেসিফিকেশন

এই গাড়ির স্পেসিফিকেশন জানার পূর্বে আপনাদের বলে রাখছে এটি হচ্ছে একটি লাক্সারি গাড়ি। যদিও Changan কোম্পানির আরো দুর্দান্ত সকল গাড়ি রয়েছে তার মধ্যে সম্প্রীতি সময়ে আপডেট ফিচারগুলো নিয়ে এসেছে এটি। এই গাড়িটি হচ্ছে মূলত হাইব্রিড ইলেকট্রিক্যাল গাড়ি। এই গাড়ি চালাতে গেলে আপনাকে কোন ধরনের ফুয়েল নষ্ট করতে হবে না কারণ এখানে রয়েছে বৈদ্যুতিকভাবে চালানোর জন্য বিভিন্ন ধরনের আধুনিক প্রযুক্তির ব্যবহার। সর্বমোট পাওয়ার হচ্ছে ৮০০ ওয়াট। আমরা এর অন্যান্য গুরুত্বপূর্ণ সকল ফিচারিং গুলো দেখে নেই এখান থেকে।

Specification4820mm x1890mm x1480mm
Voltage72V
Seat No.5
Power800w
Maximum power160kw / 190km
Battery Endurance Mileage165km

এই প্রতিবেদনের মাধ্যমে আপনারা Changan SL03 সম্পর্কে জানলেন। সকল দুর্দান্ত গাড়িগুলোর দাম এবং স্পেসিফিকেশন জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

আরোও পড়ুনঃ

Toyota GR Supra গাড়িটি পাওয়া যাচ্ছে এখন

টয়োটা এলিয়ন গাড়ি সম্পর্কে বিস্তারিত তথ্য

২০২৪ সালে যে নতুন বাইক গুলো বাংলাদেশে আসবে

Share This Article