২০২৪ সালে যে নতুন বাইক গুলো বাংলাদেশে আসবে: Upcoming Bikes in Bangladesh 2024

HM Mahfuj
Upcoming Bikes in Bangladesh 2024

আমাদের আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে Upcoming Bikes in Bangladesh সম্পর্কে। যে সকল ব্যক্তিরা বাইক রাইড করতে চান তাদের জন্য রয়েছে দুর্দান্ত সকল বাইক স্পেসিফিকেশন। এই বাইকগুলো থেকে দুর্দান্ত সকল পারফরম্যান্স পাবে একজন বাইকার।

বর্তমান সময়ে ছোট-বড় সবারই ইচ্ছে থাকে সুন্দর একটি বাইক কেনার জন্য। কোন বাইকটি ভালো হবে অথবা কোনটি সর্বশেষ আপডেট সেটি জানা নেই অনেকের। আপনার যদি এই প্রতিবেদন শেষ পর্যন্ত পারতেন তাহলে সে ক্ষেত্রে জানতে পারবেন আপনার জন্য কোন বাইকটি সবচেয়ে ভালো হবে। তাহলে সেরা বাইকের তালাকগুলো দেখে নেই যেগুলো নতুন আসছে।

Ottobike Apache Rr 310

Apache সব সময় নতুন মডেলের এবং নতুন পারফরমেন্সের বাইকগুলো নিয়ে হাজির হয়। প্রতিবারের মত এবারো তারা দুর্দান্ত বাইক নিয়ে হাজির হয়েছে। আজকে আমরা এই বাইক সম্পর্কেই জানবো। এই বাইক রয়েছে ৩১৫ সিসি ইঞ্জিন, এছাড়াও রয়েছে ৩৪ হর্সপাওয়ারের পারফরম্যান্স। আপনারা এই ভাইকে পাচ্ছেন মাইলেজ ৩৩ কিলোমিটার প্রত্যেক লিটার তেলে। এছাড়াও বাইকের ওজন হচ্ছে ১৮৫ কেজির আশেপাশে। বাইকের মূল্য হচ্ছে মাত্র ৩ লক্ষ ৪৮ হাজার টাকা।

Bajaj Pulsar Ns 125

বাজাজ পালসার প্রতিবার বিভিন্ন ধরনের আপকামিং বাইকগুলো নিয়ে হাজির হয়। ঠিক তেমনভাবে Upcoming Bikes In Bangladesh এই মডেলের বাইক নিয়ে হাজির হয়েছে আমরা। এই মডেলের বাইক এ রয়েছে ১২৫ সিসি ইঞ্জিন এছাড়াও রয়েছে 11 ন্যানোমিটারের একটি টর্ক। আকর্ষণীয় ব্যাপার হচ্ছে প্রতি লিটার তেলে ৬৫ কিলোমিটার মাইলেজ পাওয়া যাবে। আর এই বাইকটির মূল্য হচ্ছে মাত্র টাকা।

Bajaj Pulsar NS 160 FI BS6

বাজাজ ব্র্যান্ডের অন্যতম একটি মোটরসাইকেল হচ্ছে এটি। এই মোটরসাইকেলে পাওয়া যাচ্ছে ১৬০ সিসির ইঞ্জিন এছাড়াও রয়েছে নরমাল ব্রেকিং সিস্টেম। এছাড়াও রয়েছে ৪৫ কিলোমিটার মাইলেজ প্রতি লিটার ফুয়েলে। তবে এই মডেল বাইকের প্রাইস এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি আপনাদেরকে আপডেটের মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

আরোও দেখুন: Bajaj Pulsar NS400 চলতি বছর জুনে লঞ্চ হচ্ছে এই পালচারটি দাম কত হবে?

Upcoming Bikes price in Bangladesh:

TVS Apache 125 Price in Bangladesh

২০২৪ সালের আপকামিং বাইক গুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে অ্যাপাচি ব্র্যান্ডের এই মডেল। এখানে রয়েছে ১২৫ সিসির ইঞ্জিন এবং ১১ ন্যানো মিটারের টর্ক। এই ইঞ্জিন পারফরমেন্সের মাধ্যমে দুর্দান্ত স্পিডে গাড়ি চালাতে পারবে একজন বাইকার। আর এই মোটরসাইকেলের সর্ব সাফল্যের ওজন 130 কেজি।

TVS Ronin Price in Bangladesh

বাইকের মধ্যে অন্যতম আরেকটি মডেল আসছে ২০২৪ সালে। সেটি হচ্ছে রনিন ক্যাটাগরির বাইক।‌ এই বাইকে দেওয়া হয়েছে ২২৫ সিসি ইঞ্জিন, এবং ৯৫ মিলিমিটারের একটি উচ্চ পর্যায়ের সিট। এছাড়াও বাইকটিতে রয়েছে ১৪ লিটার ক্যাপাসিটি ট্যাঙ্ক। আরো রয়েছে বিভিন্ন ধরনের উন্নত মানের সকল ফিচারগুলো। প্রতি লিটার তেলে এর মাইলেজ হবে ৪২ কিলোমিটার।

Bajaj Pulsar 125

পালসার বিভিন্ন ক্যাটাগরির বাইকের মধ্যে অন্যতম একটি বাইক আছে। এ ভাইকে আপনারা পাচ্ছেন 125 সিসি ইঞ্জিন এবং সাথে পাচ্ছেন সিঙ্গেল সাইলেন্ডার। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে প্রতি লিটার তেলে এখানে পাচ্ছেন ৬২ কিলোমিটার পর্যন্ত মাইলেজ। এই মোটরসাইকেল দিয়ে ১১০ কিলোমিটার প্রতি ঘন্টায় স্পিডে রাইড করতে পারবেন। এর টর্ক ১১ ন্যানোমিটার। মজার ব্যাপার হচ্ছে ১ লক্ষ ৪৫ হাজার টাকায় পেয়ে যাচ্ছেন এ বাইক।

Bajaj Pulsar 125 Neon

Upcoming Bikes In Bangladesh তালিকায় দুর্দান্ত আর একটি বাইক হচ্ছে এটি। এই বাইকে রয়েছে ১২৫ সিসি ইঞ্জিন এবং ১১ নেনোমিটারের একটি টর্চ। এছাড়াও টিউবলেস এই বাইকের মাধ্যমে দুর্দান্ত গতিতে চালাতে পারবে একজন রাইডার। প্রতি লিটার তেলে এর মাইলেজ পাওয়া যাবে ৪০ কিলোমিটার পর্যন্ত।

Keeway Cafe Racer 152

এবার এই বাইকটি ১৫০ সিসি ইঞ্জিন নিয়ে হাজির হয়েছে। এখানে রয়েছে মাইলেজ প্রত্যেক লিটার ফুয়েল প্রায় ৪০ কিলোমিটার। এখানে রয়েছে এগারো নেনের একটি টক যার মাধ্যমে মোটরসাইকেল আরো দ্রুতগতি করে তোলে। যারা এই বাইকটি নিতে চান তাদের অবশ্যই এক লক্ষ টাকার অধিক অর্থ দিয়ে কিনতে হবে।

আরো পড়ুন: ১০টি সেরা হোন্ডা মোটরসাইকেল ২০২৪ (Best Honda Bike in Bangladesh)

Keeway RKF 125

২০২৪ সালের নতুন বাইকের মধ্যে এটি হচ্ছে অন্যতম। কারণ এই ভাইকে রয়েছে ১২৫ সিসির ইঞ্জিন এবং টর্ক ১০ নেনোমিটার। এছাড়াও রয়েছে ম্যাক্সিমাম পাওয়ার ইঞ্জিন এবং এর মাধ্যমে ১১০ কিলোমিটার পর্যন্ত প্রতি ঘন্টায় স্পিড তোলা সম্ভব হবে। মোটরসাইকেলটি দেখতে যেমন ইউনিক ডিজাইন ঠিক তেমনভাবে পারফরম্যান্স দেয়া থাকে অনেক ভালো।

Keeway SIP 125

Keeway ক্যাটাগরির বাইক দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছে ২০২৪ সালে প্রথম দিক থেকেই। যারা স্কুটার টাইপ বাইক চালাতে পছন্দ করেন তারা এই বাইকটি অবশ্যই দিতে পারেন। এর ইঞ্জিন হচ্ছে ১২৫ সিসি এবং ৯ নোমিটারের রয়েছে এখানে। ছাড়াও এই মোটরসাইকেলে রয়েছে ৪০ কিলোমিটার প্রত্যেক লিটারের মাইলেজ। এই বাইকে পাচ্ছেন আপনারা দুর্দান্ত আরও বেশি পারফরম্যান্স।

Bajaj Platina 110

এই ব্রান্ডের অন্যতম আরেকটি মোটরসাইকেল হচ্ছে এটি। যার মূল্য মাত্র 1 লক্ষ 30 হাজার টাকা। এই বাইকটা দিতে চান তারা অবশ্যই এর স্পেসিফিকেশন অবশ্যই ভালো করে দেখে নেবেন। সেলফ স্টার্টিং মুড এবং অটোমেটিক স্টার্টিং মুড। রয়েছে ১১৫ সিসি ইঞ্জিন এবং ৯ ন্যানোমিটারের টর্ক। মোটরসাইকেলটির স্পিড ১১০ কিলোমিটার পর্যন্ত।

আরোও দেখুন: Bajaj Pulsar RS 200 পাওয়া যাচ্ছে এখন বাংলাদেশের বাজারে

Hero Destini 125

আপনারা আজকে দেখতেছেন Upcoming Bikes In Bangladesh. এখানে অন্যতম আরেকটি বাইক হচ্ছে হিরো ব্র্যান্ডের ডেসটিনি মডেল। এই ভাইকে রয়েছে ১২৫ সিসি ইঞ্জিন এবং ১০১ মিটারের টর্ক। মাইলেজ রয়েছে ৪০ কিলোমিটার পর্যন্ত। এটি টিউবলেস একটি বাইক।

Roadmaster Cupid

স্কুটার টাইপ বাইকের মধ্যে অন্যতম একটি হচ্ছে এই মডেল। এটি হচ্ছে আপকামিং টাইপ একটি বাইক। এতে থাকছে ১১০ সিসি ইঞ্জিন এবং ৬.৯০ ন্যানোমিটারের একটি। বাইকে পাওয়া যাবে প্রায় ৪৫ কিলোমিটার পর্যন্ত। বাইকের আপডেট জানার জন্য অবশ্যই আমাদের এ প্রতিবেদন নিয়মিত পড়বেন।

Roadmaster Predator

এই টাইপ বাইকের মধ্যে আরেকটি হচ্ছে রোডমাস্টার প্রিডেটর। দুর্দান্ত এ বাইকে আপনারা পাবেন প্রায় ১৫০ সিসি ইঞ্জিন এবং আরো পাবেন ১১ ন্যানো মিটারের টর্ক। আর প্রত্যেক ১ লিটার ফেলে পাচ্ছেন প্রায় 40 কিলোমিটার পর্যন্ত মাইলেজ।

Upcoming Bikes In Bangladesh ছাড়াও আরো অন্যান্য আপডেট বাইক সম্পর্কে জানার জন্য অবশ্যই আমাদের মোটরসাইকেল ক্যাটাগরি নিয়মিত পড়ে নেবেন। কারণ এখানে সকল ক্যাটাগরির বাইক নিয়ে আলোচনা করা হয়ে থাকে।

আরোও পড়ুন: বাজারে আসছে Bajaj Pulsar NS200 ইউনিক ডিজাইন নিয়ে

Share This Article