রোড কাঁপাতে আসছে Keeway RKF 125

Jahid Hasan

যে সকল বাইকাররা Keeway ব্র্যান্ডের মোটরসাইকেল কিনতে চাচ্ছেন তারা অবশ্যই Keeway RKF 125 দেখতে পারেন। কারন এই মোটরসাইকেলে দেওয়া হচ্ছে আধুনিক সকল ফিচার এবং দারুন পারফরম্যান্সের ইঞ্জিন। আসুন এখন আমরা এই মোটরসাইকেলের যাবতীয় সকল তথ্যগুলো দেখে নেই।

সারা বিশ্বজুড়ে অনেকগুলো মোটরসাইকেলের ব্র্যান্ড থাকলে তার মধ্যে অন্যতম একটি ব্র্যান্ড হচ্ছে Keeway. এই ব্যান্ডের মোটরসাইকেল গুলো বেশি জনপ্রিয়তা অর্জন করেছে প্রায় দীর্ঘ সময় ধরে। কারণ যারা বাইক রাইড করতে পছন্দ করেন তাদের অন্যতম একটি ব্র্যান্ড হচ্ছে এটি। রেসিং কার কিনতে চায় তাদের জন্য প্রথম পছন্দ থেকে এই ব্রান্ড। এটি বিদেশি একটি ম্যানুফ্যাকচারিং‌ কোম্পানি তবে বাংলাদেশও এর শাখা রয়েছে। তবে সে বিষয় সম্পর্কে আমরা পরবর্তী সময়ে জানবো এখন আমরা এই মডেলের বিস্তারিত সকল তথ্যগুলো জেনে নেব।

Keeway RKF 125 specification

এ ব্র্যান্ডের মোটরসাইকেলটি অর্থাৎ এই মডেলের বাইকটি দেখতে যেমন ইউনিক ঠিক তেমন ভাবে এটি অনেক স্টাইলিশ। যারা বাইক নিয়ে মডেল করতে চান তারা অবশ্যই এই ব্র্যান্ডের এই মডেলটি দেখতে পারেন। তারা এই মোটরসাইকেলটি বিভিন্ন রঙের পাবেন এবং প্রয়োজন অনুসারে তা কাস্টমাইজ করতে পারবেন।

এ বাইকে দেওয়া হচ্ছে 125 সিসির ইঞ্জিন, ‌ তার মাধ্যমে একজন বাইকার দ্রুতগতির বাইক পারফরমেন্সের সুযোগ পাবেন। এছাড়াও এতে ব্যবহার করা হয়েছে ১০ ন্যানো মিটারের টর্কে যার মাধ্যমে এজিদকে আরো শক্তিশালী করে তুলেছে। তবে এখানে টায়ার হিসেবে ব্যবহার করা হয়েছে টিউব টায়ার। বাইকটি কেনার পূর্বে অবশ্যই আপনারা এ বিষয়টি মাথায় রাখবেন। আর যদি মাইলেজের কথা হিসাব করা হয় তাহলে প্রতি লিটার ফয়েলে আপনি ৪৫ কিলোমিটার পর্যন্ত মাইলেজ পেয়ে যাবেন।

সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে Keeway RKF 125 বাইক হচ্ছে এক ধরনের রেসিং ক্যাটাগরি বাইক। কিন্তু এখন পর্যন্ত এটি মার্কেটে আসেনি খুব শীঘ্রই আসবে। দাম যারা মাত্রই আপনাদেরকে আপডেটের মাধ্যমে আমরা সকল তথ্যগুলো তুলে ধরবো।

আরো পড়ুন: এনফিল্ড বাইক ৩৫০ সিরিজ

Share This Article