Bajaj Pulsar Neon 150 ইউনিক ডিজাইনের এই বাইকটি পাওয়া যাচ্ছে এখন বাংলাদেশে

Jahid Hasan

আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে Bajaj Pulsar Neon 150 স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো তুলে ধরা হচ্ছে। কারণ সকল দুর্দান্ত স্পেসিফিকেশন এর কারণেই সবার এই বাইকটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

তরুণ প্রজন্মেদের কাছে অন্যতম একটি যানবাহন হচ্ছে বাইক। কিন্তু এ বাইকের ক্ষেত্রে বেশ পার্থক্য হয়েছে বিভিন্ন ব্র্যান্ড এবং মডেল অনুসারে। একেক ব্র্যান্ড এবং মডেল অনুসারে একেক ফিচার নিয়ে হাজির হয় প্রত্যেক বছর নতুন নতুন বাইক নিয়ে। তবে কিশোর থেকে শুরু করে বৃদ্ধ পর্যন্ত সবার পছন্দের একটি ব্রান্ড হচ্ছে বাজাজ। বিভিন্ন মডেলের বাইক থাকলেও বেশি জনপ্রিয়তা পেয়েছে পালসার এর ক্ষেত্রে। আসুন আমরা সম্প্রীতির সময়ে বেশ জনপ্রিয় একটি বাইক সম্পর্কে জেনে নেই।

Bajaj Pulsar Neon 150 ডিজাইনের এই বাইকটি পাওয়া যাচ্ছে এখন বাংলাদেশে

বিভিন্ন ধরনের পালসার বাইক থাকলেও এখন বর্তমানে বাজারে খুব এভেলেবল রয়েছে এ বাইকটি। এর ইঞ্জিন হচ্ছে ১৫০ সিসি যা দিয়ে আপনারা দ্রুতগতির বাইক রাইড করতে পারবেন। আর যদি আপনারা ওজনের দিক চিন্তা করেন সে ক্ষেত্রে মাত্র 160 কেজি ওজনের এই বাইকটি নিয়ে আপনারা অনায়াসে চলাচল করতে পারবেন। এর টর্ক সাইজ অত্যন্ত কম মাত্র 13 ন্যানোমিটার এর টর্ক সাইজ।

তাই নয় মাত্র ১ লক্ষ ৫০ হাজার টাকার মধ্যে আপনারা এই বাইকটি পেয়ে যাচ্ছেন খুব সহজেই যেকোন শোরুমে। এখানে ব্রেকিং সিস্টেম রয়েছে সামনে পিছনে ডিস্ক সিস্টেম। বিশেষ করে যারা দুর্দান্ত গতিতে বাইক চালাতে চান তাদের জন্য এ বাইকটি একদম আদর্শ। যদি ডিজাইনার কথা বলা হয় তাহলে অত্যন্ত ইউনিক টাইপ ডিজাইন রয়েছে এই বাইকে যাদের আছে পাশাপাশি বিভিন্ন ধরনের স্টাইলিশ ফটো শুট করা যাবে। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে আপনি যদি এবিএস ছাড়া মোটরসাইকেল সেক্ষেত্রে আপনার এ দাম পড়বে প্রায় এক লক্ষ ৪০ হাজার টাকার মত। তবে বাংলাদেশে এখন পর্যন্ত Bajaj Pulsar Neon 150 এবিএস ছাড়া পাওয়া যাচ্ছে না।

এই মডেলের বাইক ছাড়াও আরো অন্যান্য মডেলের বাইক গুলো দেখতে হলে অবশ্যই আমাদের প্রতিবেদন গুলো পড়বেন। আমাদের পত্রিকার মোটরসাইকেলে ক্যাটাগরিতে সকল আপডেট ভাইগুলো নিয়ে আলোচনা করা হয়ে থাকে।

More: রাস্তায় নামছে ১২৫ সিসির কেটিএম বাইক KTM Duke

Share This Article