Suzuki Gixxer Monotone রিভিউ, দাম ও ফিচারসমূহ ২০২৪

Jahid Hasan

মোটরসাইকেল বিষয়ক আলোচনায় আজকে আমরা নিয়ে হাজির হয়েছি Suzuki Gixxer Monotone Price in Bangladesh এবং অন্যান্য বিষয়গুলো নিয়ে। অর্থাৎ এ প্রতিবেদনে একজন পাঠক উক্ত মোটরসাইকেলের স্পেসিফিকেশন সহ যাবতীয় সকল তথ্যগুলো জানতে পারবেন।

বর্তমান সময়ে মোটরসাইকেলের জগতে রাজত্ব করছে সুযোগই ব্র্যান্ড। এই প্রাণ শুধুমাত্র বাংলাদেশের নয় আন্তর্জাতিক বিশ্ব প্রচুর ব্যবহৃত হচ্ছে। শুধুমাত্র বাংলাদেশেই প্রত্যেক বছর প্রায় কয়েক হাজার এই মডেলের নতুন বাইক গুলো বিক্রি হয়ে থাকে। আর চাহিদার দিক থেকে সর্বোচ্চ পর্যায়ে রয়েছে। আউটলেট দেখতে গেলে বাংলাদেশের প্রতিটি জেলা এবং উপজেলাতে রয়েছে এর আউটলেট। যেখানে প্রচুর পরিমাণ এই মোটরসাইকেলগুলো বিক্রি হয়। সুজুকি ব্র্যান্ডের অন্যতম একটি সিরিজ হচ্ছে জিক্সার। এই জিক্সার ফ্রিজে রয়েছে বিভিন্ন ধরনের মডেল। তবে এই সিরিজের মডেল গুলো বেশি পছন্দ হয়ে থাকে বর্তমান তরুণদের কাছে। বিশেষ করে যারা উচ্চগতি সম্পন্ন গাড়ি রাইড করতে পছন্দ করেন তাদের জন্যই এই মোটরসাইকেলটি একদম উপযুক্ত। আসুন এই মোটরসাইকেলের বিভিন্ন তথ্যগুলো দেখে নেই নিচে থেকে আমরা।

Suzuki Gixxer Monotone Price in Bangladesh

একটি মোটরসাইকেল কতটা ভালো পারফরম্যান্স দিবে তা নির্ভর করে ওই মোটরসাইকেল স্পেসিফিকেশন এর উপর। তাই মোটরসাইকেল কেনার পূর্বে অবশ্যই এর স্পেসিফিকেশন এর দিকে নজর দিতে হবে। অর্থাৎ গাড়ির কোয়ালিটি এবং অন্যান্য বিষয় সম্পর্কে সবচেয়ে বেশি নজর দিতে হবে একজন পাঠককে। যেমন মোটরসাইকেলের ইঞ্জিন ক্ষমতায় কেমন, ব্রেকিং সিস্টেম, টায়ার সিস্টেম এবং আরো অন্যান্য সিস্টেমগুলো।

আরোও দেখুন: Yamaha R15M রেসিং বাইক এখন বাংলাদেশে

এগুলো চেক করেই তারপরে তারপর একজন ক্রেতাকে বাইক কেনার প্রয়োজন হবে। তা না হলে বাইক কেনে তার পছন্দমত পারফরম্যান্স পাবেন না। সুতরাং বাইক কেনার পূর্বে অবশ্যই একজন ক্রেতাকে এই সকল বিষয় বিবেচনা করতে হবে। তাই আমরা এই মডেলটি নিয়ে হাজির হয়েছি এবং নিচে এর পুরো স্পেসিফিকেশন দেওয়া হলো। অর্থাৎ যাতে করে একজন পাঠক এই বাইক সম্পর্কে পরিপূর্ণ সকল তথ্যগুলো জানতে পারেন এবং বুঝতে পারেন।

Suzuki Gixxer Monotone Specification

Engine154.9 cc
Maxpower 14.8ps@8000 rpm
Max torque 14 Nm @ 6000 rpm
Fuel SystemCarburetor
Suspension Rear Monoshock
Brake Front Disc
Mileage 45 Kmpl
Top speed 130 Kmph
Drive TypeChain
Fuel Tank 12.00 liter

Suzuki Gixxer Monotone Price in Bangladesh

Suzuki Gixxer Monotone Price in Bangladesh Price 2,60,000 Tk

আশা করি একজন পাঠক এই প্রতিবেদনে উক্ত বাইক সম্পর্কে পরিপূর্ণ একটি ধারণা পেয়েছেন। সুজুকি জিক্সার আরও অন্যান্য ব্র্যান্ডের সকল বাইকগুলো সম্পর্কে জানতে হলে অবশ্যই আপনারা আমাদের পত্রিকা পড়বেন নিয়মিত ভাবে।

আরোও দেখুন: Suzuki Gixxer SF Price in Bangladesh

Royal Enfield Hunter 350‌ চলবে এখন বাংলার রাস্তায়

Share This Article