এমজি ব্রান্ডের, MG Hector Specification

Jahid Hasan

আজকে এখন আমরা নতুন আরেকটি গাড়ি মডেল দিয়ে জানব। এই গাড়ির মডেল হচ্ছে এমজি ব্রান্ডের MG Hector Specification এবং অন্যান্য তথ্য। চলুন তাহলে এই ব্র্যান্ডে এই মডেলের গাড়ি সম্পর্কে দেখে নেই।

যদিও এই ব্র্যান্ডের নাম আমাদের কাছে পরিচিত নয় সবার কাছে। কিন্তু এর জনপ্রিয়তা রয়েছে সকল গাড়ি প্রেমিকদের কাছে। কেননা এর মধ্যে অল্প বাজেটে দেওয়া হয়ে থাকে আধুনিক সকল টেকনোলজি এবং ফিচারগুলো। যার কারণে ব্যবহার করে থাকেন অনেকেই। যদিও আমাদের দেশে এই গাড়ি র ব্যবহার খুব কম তবে উন্নত দেশগুলোতে এর প্রচুর ব্যবহার রয়েছে। সাম্প্রতিক সময়ে আমাদের দেশেও এর ব্যবহার আস্তে আস্তে বৃদ্ধি পাচ্ছে। তবে সাম্প্রতিক সময়ে নতুন একটি মডেল বেশি জনপ্রিয়তা অর্জন করেছে বিভিন্ন দেশগুলোতে। আপনারা যারা আমাদের দেশে তো এই গাড়িটি কিন্তু তারা অবশ্যই এর স্পেসিফিকেশনগুলো দেখে নিয়ে নিচে থেকে।

MG Hector Specification

আপনি যে কোন ব্র্যান্ডেরই গাড়ি কিনতে চান না কেন অবশ্যই সেই গাড়ির স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্যগুলো দেখে নিতে হয়। কারণ আপনার চাহিদা অনুসারে যদি গাড়ির পারফরমেন্স না মিলে তাহলে আপনি গাড়ি চালিয়ে স্বাচ্ছন্দ বোধ করতে পারবেন না। এক্ষেত্রে অবশ্যই আপনাকে এই গাড়ির স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্যগুলো দেখে নিতে হবে। চলুন আমরা এই গাড়ির স্পেসিফিকেশন ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলো দেখে নিয়ে নিচে থেকে।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol & Diesel
Mileage / Battery35 kmpl
Top Speed245 to 250 kmph
Engine1451 cc & 1956 cc

MG Hector Price in Bangladesh 18,00,000 Tk

যাদের বাজেট ২০ লক্ষ টাকার মধ্যে তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। কারণ এই মডেলের যুক্ত করা হয়েছে সকল আধুনিক ফিচার এবং অন্যান্য টেকনোলজি সিস্টেম।

আরো অন্যান্য ব্রান্ডের গাড়ির স্পেসিফিকেশন ও দাম গুলো দেখতে হলে আমাদের Car Price ক্যাটাগরি দেখে নিন এবং জেনে নিন সকল আপডেট বিষয়গুলো।

অন্যান্য প্রতিবেদন: Audi e-tron GT Specification

Share This Article