মারুতি ব্র্যান্ডের জনপ্রিয় Maruti Fronx price in Bangladesh

Jahid Hasan

আমরা আবার হাজির হয়েছি ‌Maruti Fronx গাড়ি সম্পর্কে। অর্থাৎ এখান থেকে একজন পাঠক দেখতে পারবেন উক্ত গাড়ির মডেল স্পেসিফিকেশন এবং আরো অন্যান্য গুরুত্বপূর্ণ সকল বিষয়। চলুন এখন আমরা দেখে নেই এখান থেকে Review, Price এবং ইত্যাদি।

বর্তমানে বাংলাদেশের মারুতি ব্র্যান্ডের জনপ্রিয়তা অর্জন করেছে গাড়িতে থেকে। এছাড়াও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে ভারত সহ আরো বিভিন্ন দেশগুলোতে। অনেকেরই গাড়ি কেনার শখ থাকে আবার সব থেকে এই ব্র্যান্ডের একটি গাড়ি কেনার। কিন্তু যাদের বাজেট ১০ লক্ষ টাকার মধ্যে তারা অবশ্যই এটি নিতে পারেন। এই মডেলটি দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছে ব্যবহারকারীদের। ফোনটা যেন গেছে বেশ কয়েকটি রিভিউ থেকে। আমরা এই প্রতিবেদনে উক্তকারীর মডেল এবং অন্যান্য বিষয়গুলো তুলে ধরব। অর্থাৎ যে বিষয়গুলো জেনে একটি গাড়ি কেনার প্রয়োজন সে বিষয়ে সম্পর্কে। তাহলে নিচে থেকে আমরা দেখে নিই উক্ত বিষয়টি।

Also: Maruti New-gen Swift

Maruti Fronx Review

একটি গাড়ি কেনার পূর্বে অবশ্যই সেই গাড়িটির রিভিউ, স্পেসিফিকেশন এবং অন্যান্য বিষয়গুলো দেখে নিতে হবে। যদি এই সকল বিষয় না দেখে কেনা হয় তাহলে যথেষ্ট পরিমাণ সার্ভিস অথবা পারফরম্যান্স পাবেন না আপনি। তাই যতটা সম্ভব এই গুলোর বিস্তারিত সকল বিষয় দেখেই তারপর কিনতে হবে। বিশেষ করে ইঞ্জিন ক্ষমতা, ‌কয় আসনের সিট ইত্যাদি বিষয়গুলো ভালোমতো দেখে নিতে হবে। নিচে আপনাদের জন্য এই গাড়িটির পুরোপুরি স্পেসিফিকেশন এবং অন্যান্য বিষয়গুলো তুলে ধরা হলো।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol & CNG
Mileage / Battery20.58 to 27.97 kmpl
Safety5 Star
Engine20.01 to 28.51 kmpl

Maruti Fronx price in Bangladesh 9,50,00 Tk.

অর্থাৎ যাদের বাজেট রয়েছে ১০ লক্ষ টাকার মধ্যে তারা এই গাড়িটি কিনে নিতে পারেন। পারফরম্যান্সের দিক থেকে যখন ভালো সার্ভিস পাবেন দেখতে ঠিক স্টাইলিশ পাবেন। সবচেয়ে আকর্ষণের ব্যাপার হচ্ছে এটি নিজেদের মতো কাস্টমার করে নেওয়া যাবে অর্থাৎ কালার করে নেওয়া সম্ভব হয়।

অন্যান্য প্রতিবেদন- Tata Safari Price

Share This Article