মারুতি আল্টো মডেলের নতুন Maruti Alto K10 Specification

Jahid Hasan

আমরা মারুতি আল্টো মডেলের নতুন একটি গাড়ি নিয়ে হাজির হয়েছে। তাই আপনারা এই প্রতিবেদন থেকে দেখতে পারবেন Maruti Alto K10 Specification সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্যগুলো।

বর্তমানে ভারত এবং বাংলাদেশে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে মারুতি ব্র্যান্ড। বিশেষ করে যারা পার্সোনাল কাজে গাড়ি ব্যবহার করেন তারা বেশিরভাগই মডেলের গাড়িতে ব্যবহার করে থাকেন। সাম্প্রতিক সময়ে এর বিভিন্ন মডেল রিলিজ হচ্ছে। নতুন গাড়ি গুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে আজকে যে মাটিতে আলোচনা করব সেটি। এই প্রতিবেদন থেকে আপনারা জানতে পারবেন কেন এই মডেলটি বেশি গুরুত্বপূর্ণ এবং আকর্ষণীয় সে বিষয় সম্পর্কে। চলুন আমরা নিজে থেকে এই গাড়িটির স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্যগুলো দেখে নেই।

Maruti Alto K10 Specification

যদি এই ধরনের গাড়িটি নিতে চান তাহলে আপনাকে অবশ্যই প্রথমে বেশ কয়েকটি বিষয়ের উপর নজর দিতে হবে। গাড়ি কেনার পূর্বে অবশ্যই এর আসন সংখ্যা, ইঞ্জিন ক্ষমতা, মাইলেজ এবং অন্যান্য বিষয়ের উপর গুরুত্ব দিতে হয়। যদি এই সকল বিষয়ের উপরে গুরুত্ব না দেওয়া হয় তাহলে তুলনামূলকভাবে ভালো পারফরম্যান্স পাওয়া যায় না। তাই এই গাড়িটির সম্পর্কে আপনাদের বিস্তারিত খুঁটিনাটি বিষয়গুলো তুলে ধরা হচ্ছে নিচে।

More: Maruti New-gen Swift Car Price

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol & CNG
Mileage / Battery24.39 to 33.85 kmpl
Safety5 Star
Engine998 cc

উপরে আপনারা দেখলেন এই গাড়ির স্পেসিফিকেশন সম্পর্কে। তবে আপনাদেরকে বোঝার সুবিধার্থে এবং গাড়িটির লোক দেখতে নীচে ভিডিও একটি রিভিউ দেওয়া হলো। যাতে করে আপনারা বিস্তারিত সকল তথ্যগুলো বুঝতে পারেন খুব ভালোভাবে।

Maruti Alto K10 Price in Bangladesh 10,00,000 Taka

এই মডেলের গাড়ি ছাড়াও আরো অন্যান্য মডেলের গাড়ির দাম ও স্পেসিফিকেশন গুলো দেখতে হলে আমাদের সঙ্গে থাকুন। কারন আমাদের এই পত্রিকায় তুলে ধরা হয়ে থাকে বিভিন্ন ধরনের ব্র্যান্ডের এবং মডেলের গাড়ির গুরুত্বপূর্ণ তথ্যগুলো।

অন্যান্য প্রতিবেদন: Tata Altroz Car Price

Share This Article