মারুতি নতুন গাড়ি, Maruti Dzire Car Specification

Jahid Hasan

আবারো ২০২৪ সালে মারুতি নতুন গাড়ি নিয়ে হাজির হয়েছে। আর এবার হাজির হয়েছে Maruti Dzire Car Specification সম্পর্কে। অর্থাৎ এখান থেকে উক্ত কারীর মডেল স্পেসিফিকেশন সকল তথ্যগুলো জানতে পারবেন একজন পাঠক।

ইতিপূর্বে বিভিন্ন ধরনের আপডেট গাড়ির মডেল ও স্পেসিফিকেশন গুলো তুলে ধরা হয়েছে আমাদের এই পত্রিকায়। কিন্তু আজকে আমরা এই স্পেসেকেশন সম্পর্কে জানব যাতে করে একজন গাড়ি ক্রেতা কেনার পূর্বে উক্ত গাড়ি সম্পর্কে সকল বিষয়গুলো জানতে পারেন একদম সহজভাবেই। অর্থাৎ আজকে এই আপডেট কার সম্পর্কে জেনে নেব। একটি গাড়ি কেনার পূর্বে যতগুলো বিষয় জানা জরুরি সবগুলো বিষয় তুলে ধরা হচ্ছে এখানে। যাতে করে একজন ক্রেতা সব বিষয়গুলো জানতে পারেন গাড়ি কেনার পূর্বে। ভারত এবং বাংলাদেশের মারুতি ব্র্যান্ডের ব্যাপক জনপ্রিয়তা অর্জন রয়েছে। আসুন এখন আমরা এই মডেলের স্পেসিফিকেশন দেখে নেই।

Maruti Dzire Car Specification

আপনি যত ভালো মডেলের গাড়ি কেনা কেনার পূর্বে ওই গাড়ির তথ্য সম্পর্কে জানতে হবে। এর মধ্যে যে সকল বিষয় রয়েছে তার মধ্যে হচ্ছে ইঞ্জিন এবং অন্যান্য কার্যক্ষমতা। যারা ফ্যামিলি কার এবং ছোটখাটো বিজনেসের জন্য গাড়ি কিনতে চাচ্ছেন তাদের জন্য গাড়িতে বেশি উপযুক্ত। অর্থাৎ যারা ফ্যামিলিকে আর অথবা ছোট বিজনেস কার খুঁজতেছেন তাদের জন্য এই মডেলটি বেশ সহায়ক। চলুন আমরা নিজে থেকে দেখে নেই কিভাবে আপনি এই গাড়িটি আপনার জন্য পারফেক্ট কিনা তা দেখে নিন।

Also: Tata Altroz Car Price

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol & CNG
Mileage / Battery22.41 to 31.12 kmpl
Safety5 Star
Engine1197 cc

উপরে আপনারা এই গাড়িটির স্পেসিফিকেশন সম্পর্কে দেখলেন। এই গাড়িটির আরো অন্যান্য তথ্যগুলো ভিডিও আকারে রিভিউ দেখতে চাইলে আপনারা নিচে থেকে দেখে নিন। আপনাদের জন্য ভিডিও রিভিউ দেওয়া হলো নিচে থেকে।

Maruti Dzire Car Price in Bangladesh 11,99,990 Tk

যারা বাংলাদেশ থেকে এই গাড়িটি কিনতে আগ্রহী তাদের খরচ করতে হবে এই পরিমাণ অর্থ। আপনাদের যদি এই পরিমাণ বাজার থাকে তাহলে এই গাড়িটি দেখতে পারেন। এছাড়া অন্যান্য বাজেটের মধ্যে গাড়ি দেখতে হলে আমাদের কার ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন: Maruti New-gen Swift Car Price

Share This Article