Tata Altroz Car Price in Bangladesh

Jahid Hasan

গাড়ি বিষয়ক আলোচনায় আজকে আমরা নিয়ে হাজির হয়েছি Tata Altroz Car Price নিয়ে। যাদের বাজেট দশ লক্ষ টাকার মধ্যে কিন্তু এই ব্র্যান্ডের গাড়ি কিনতে চাচ্ছেন তাদের জন্য আমাদের আজকের প্রতিবেদনে উল্লেখিত মডেলটি বেশ গুরুত্বপূর্ণ।

কম বেশি সবারই শখ থাকে একটি সুন্দর এবং ভালো পারফরম্যান্সের গাড়ি থাকা। তবে তাদের পছন্দের তালিকায় অন্যতম একটি যে ব্র্যান্ড থাকে সেটি হচ্ছে টাটা। ভারতের এই কোম্পানি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে দীর্ঘ সময় ধরে পৃথিবীর বিভিন্ন দেশগুলোতে। বর্তমান সময়ে বাংলাদেশ ও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই ব্র্যান্ডের গাড়িটি। গাড়িগুলো দেখতে যেমন স্টাইলিশ পারফরমেন্সের দিক থেকে অনেক ভালো হয়ে থাকে। বাংলাদেশে প্রায় কয়েক হাজার গাড়ি রয়েছে এই ব্র্যান্ডের বর্তমান সময়ে রাস্তায়। আপনারা যারা এই মডেলের গাড়িটি দেখতে আসবে তারা নিচে থেকে স্পেসিফিকেশন দেখে নিন। কেননা একটি গাড়ি কিনতে হলে অবশ্যই আপনাদেরকে নির্দিষ্ট কিছু বিষয় গুলো দেখে তারপর কিনতে হয়। তাই ঐ সকল বিষয়গুলো নিচে তুলে ধরা হলো।

Tata Altroz Car Price in Bangladesh 10 Lakh Taka

অর্থাৎ যাদের বাজেট এই টাকার মধ্যে রয়েছে তারা অবশ্যই এই গাড়িটি নিতে পারেন। কারণ এই গাড়ির মধ্যে ব্যবহার করা হয়েছে শক্তিশালী ইঞ্জিন এবং অন্যান্য শক্তিশালী যন্ত্রপাতি। যদি সেফটির কথা উল্লেখ করা হয়ে থাকে তাহলে এখানে পাবেন প্রায় শত ভাগ সেফটি। একটি গাড়ি কেনার পূর্বে যে সকল বিষয়গুলো লক্ষ্য রাখতে হয় তার সবগুলোই নিচে দেওয়া হলো। অর্থাৎ আপনারা এই প্রতিবেদন থেকে এই মজরে গাড়ি সম্পর্কে সকল তথ্যগুলো দেখতে পারবেন এখান থেকে সরাসরি।

Seating Capacity5 Seater
TransmissionAutomatic
Fuel TypePetrol, CNG & Diesel
Mileage / Battery19.14 to 26.2 kmpl
Safety5 Star
Engine1199 cc & 1497 cc

Tata Altroz Car Review

যারা ভিডিও আকারে ভিডিও দেখতে চাচ্ছেন তাদের জন্য নিচে এই ভিডিওটি দেয়া হলো। এখান থেকে গাড়িটি ভালোভাবে দেখতে পারবেন এবং বিভিন্ন লুক দেখতে পারবেন। অর্থাৎ একটি গাড়ি কেনার পূর্বে যে সকল বিষয় ভালোভাবে নজর দিতে হয় সকল কিছুই দেখতে পারবেন এখান থেকে সরাসরি।

অন্যান্য প্রতিবেদন: Honda Dio Price 

Share This Article