টয়োটা এলিয়ন গাড়ি সম্পর্কে বিস্তারিত তথ্য জানুন

Jahid Hasan

আজকে আমরা হাজির হয়েছি টয়োটা এলিয়ন রিকন্ডিশন গাড়ির দাম সম্পর্কে নিয়ে। এই প্রতিবেদনে আপনারা জানতে পারবেন Toyota Allion Car Price সম্পর্কে যাবতীয় সকল তথ্যগুলো।

সারা বাংলাদেশ জুড়ে অনেক ধরনের ব্র্যান্ডের গাড়ি রয়েছে। এই সকল গাড়ির মধ্যে অন্যতম একটি ব্র্যান্ড হচ্ছে টয়োটা। তাই চলাচল করলে একবারও হলেও এই গাড়ির লোগো অথবা এই কোম্পানির গাড়ি দেখেছেন। শুধুমাত্র বাংলাদেশে নয় সারা বিশ্বজুড়ে এই কোম্পানির গাড়ির বেশ জনপ্রিয়তা রয়েছে। আপনারা যারা এই ব্র্যান্ডের নতুন গাড়ি কিনতে চান তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটির মডেল দেখতে পারেন। কারণ সর্বশেষ এই মডেলটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে আন্তর্জাতিক বিশ্বসহ বাংলাদেশের গাড়ি প্রেমিকদের কাছে। আসুন তাহলে এই আমরা গাড়ির বিস্তারিত সকল তথ্যগুলো দেখে নেই।

Toyota Allion Car Price 30 Lakh Taka

এই মূল্যের পরিবর্তন হতে পারে। কেননা বিভিন্ন ধরনের ট্যাক্স এবং অন্যান্য সামগ্রী দিয়ে এর মূল্য প্রায় 40 লাখের কাছাকাছি হয়ে যেতে পারে। বিভিন্ন সময়ে এর মূল্য পরিবর্তন হয়ে থাকে সুতরাং আপনারা কেনার পূর্বে অবশ্যই শোরুম থেকে জিজ্ঞাসা করে নেবেন।

টয়োটা এলিয়ন Toyota Allion গাড়ি সম্পর্কে বিস্তারিত তথ্য জানুন

আপনি সাইকেল কিংবা বড় ধরনের গাড়ি কিনেন না কেন এই বিষয়গুলো কেনার পূর্বে অবশ্যই আপনাকে মাথায় রাখতে হবে যে বিষয়টি সেটা হচ্ছে এগুলোর স্পেসিফিকেশন।

প্রথমে আমরা আসি এটি কোন ফয়েলে চলাচল করে। মূলত এটি গ্যাসোলিন ফুয়েলে চলাচল করে সুতরাং আপনাকে এই বিষয়টি প্রথমে মাথায় রাখতে হবে। এরপর ইঞ্জিন কোয়ালিটিতে রয়েছে ৮০ থেকে ১১৬ কিলোওয়াট পর্যন্ত পারফরমেন্স। মজার ব্যাপার হচ্ছে এখানে আপনারা পাবেন ১৫৮ হর্সপাওয়ার এর ইঞ্জিন। আর রয়েছে শক্তিশালী চারটি সিলিন্ডার। ফুয়েল সংরক্ষণের জন্য যে ট্যাংক রয়েছে সেখানে ৬০ লিটার পর্যন্ত ধারণ ক্ষমতা রয়েছে। আর সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার হচ্ছে প্রতি লিটার ফুয়েল এ ২০ কিলোমিটার পর্যন্ত মাইলেজ দেবে।

All Toyota Car Price‌ in Bangladesh: টয়োটা গাড়ির বর্তমান দামসহ বিস্তারিত

আর এই গাড়ির মাধ্যমে সর্বোচ্চ ২০০ কিলোমিটার পর্যন্ত প্রতি ঘন্টা স্পিড তোলা সম্ভব হবে। সবদিক থেকে এই গাড়িটি রয়েছে দুর্দান্ত সকল পারফরম্যান্সের। টয়োটা গাড়ি কিনতে চান তাদের জন্য এই গাড়িটি বেশ আদর্শ। টয়োটা এলিয়ন গাড়ি ছাড়াও আরো অন্যান্য এই ব্র্যান্ডের গাড়ি সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের গাড়ি ক্যাটাগরি দেখবেন।

অন্যান্য আর্টিকেল:

Toyota GR Supra গাড়িটি পাওয়া যাচ্ছে এখন বাংলাদেশে

শাউমি ইলেকট্রিক Xiaomi SU7 Max Car স্পেসিফিকেশন, দাম ও দেখতে কেমন?

Xiaomi SU7, SU7 Max Electric Cars: শাওমি নতুন ইলেকট্রিক গাড়ি গুলো দেখতে কেমন?

Share This Article