Maruti Grand Vitara Specification, মারুতি গ্র্যান্ড গাড়ি

Jahid Hasan

মারুতি ব্র্যান্ডের অন্যতম একটি গাড়ি হচ্ছে Maruti Grand Vitara. আর এখান থেকে আমরা দেখে নেব Price, Specification এবং আরো অন্যান্য গুরুত্বপূর্ণ সকল বিষয়গুলো।

প্রতিটি গাড়ি কেনার পূর্বে অবশ্যই এর নির্দিষ্ট কিছু দিক বিবেচনা করে তারপর কিনতে হবে। যেমন গাড়ি কেনার পূর্বে দেখে নিতে হবে সেটি আপনার সুবিধা মাফিক অথবা পারফরম্যান্স অনুসারে ঠিক আছে কিনা। অর্থাৎ আপনি কয় সিটের গাড়ি নিতে চাচ্ছেন এবং কত সিসির গাড়ি নিতে চাচ্ছেন সেই বিষয় সম্পর্কে জানা। আর যদি এই সকল বিষয় না জেনে কিনেন তাহলে আপনার প্রয়োজন অনুসারে গাড়িতে কিনে ব্যবহার করতে পারবেন না। এছাড়াও দেখতে হবে মাইলেজ কেমন দিচ্ছে গাড়িটি। যদি ঠিক না থাকে অথবা বেশি না হয় তাহলে সে ক্ষেত্রে আপনার ফুয়েল খরচ বেড়ে যাবে প্রায় কয়েক গুণ। অর্থাৎ যারা ফুয়েল সাশ্রয় পাবে গাড়ি চালাতে আগ্রহী তাদের অবশ্যই এই মাইলেজ বিষয় সম্পর্কে জানা দরকার সবার আগে। আসেন এখন আমরা এই গাড়ির মডেল এবং অন্যান্য স্পেসিফিকেশন দেখে নেই।

Maruti Grand Vitara Specification

এই গাড়িটিতে ব্যবহার করা হয়েছে বিভিন্ন ধরনের আধুনিক টেকনোলজি সিস্টেম এবং ব্রেকিং সিস্টেম। এর মাধ্যমে একজন গাড়ি চালক দুর্দান্ত গাড়ি পারফরম্যান্স পেয়ে যাবেন খুব সহজে। বেশ কয়েকটি ব্যবহারকারীর কাছ থেকে জানা গেছে এই গাড়িটির পারফরমেন্স অত্যন্ত সন্তোষজনক। আসুন এখন আমরা এই গাড়ি সম্পর্কে দেখে নেই ‌

Also: Tata Safari Price

Seating Capacity5 Seater
TransmissionManual
Fuel TypeHybrid & CNG
Mileage / Battery14.5 to 16.3 kmpl
Safety5 Star
Engine1462 cc & 1490 cc

Maruti Grand Vitara Price in Bangladesh 13,00,000 Tk.

অর্থাৎ এই বাজেটের মধ্যে যারা গাড়ি কিনতে আগ্রহী তারা অবশ্যই এটি কিনে নিতে পারেন। কারণ ১০ লক্ষ টাকার মধ্যে গাড়ি দিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

অন্যান্য প্রতিবেদন- Maruti New-gen Swift

Share This Article