ভলভো গাড়ি Volvo XC60 Specification

Jahid Hasan

আজকে আমরা আবারো হাজির হয়েছি ভলভো গাড়ি নিয়ে। আজকের প্রতিবেদন সাজানো হয়েছে Volvo XC60 Specification নিয়ে। অর্থাৎ একজন পাঠক এই প্রতিবেদন থেকে উক্ত বিষয় সম্পর্কে জানতে পারবেন খুব সহজে।

চারিদিকে এখন বলব ব্র্যান্ডের গাড়ির ব্যবহারের পরিমাণ বৃদ্ধি পেয়েছে অনেক বেশি। ছোট বড় ফ্যামিলি থেকে শুরু করে বড় ধরনের বিজনেসম্যানরা এ ধরনের গাড়ি ব্যবহার করতে বেশি স্বাস্থ্য বোধ করে। আর এই স্বাচ্ছন্দ বোধ করার অন্যতম কারণ হচ্ছে এখানে শতভাগ সিকিউরিটি পাওয়া সম্ভব। বিশেষ করে তারা হাই প্রোটকল নিয়ে চলতে পছন্দ করেন তাদের জন্য এই গাড়িটি একদম উপযুক্ত। সাম্প্রতিক সময় একটি নতুন মডেল হাজির হয়েছে এই ব্র্যান্ড। আর এই ব্র্যান্ডে যে মডেলটি এসেছে বর্তমান সময়ে এবং আমরা সে বিষয় নিয়ে আলোচনা করব। এর মধ্যে রয়েছে আধুনিক সকল ফিচারগুলো। যেমন রয়েছে হাই প্রোটকল সিস্টেম, আধুনিক টেকনোলজি সিস্টেম, এমনকি এই আই প্রযুক্তি। চলুন তাহলে নিচে থেকে এর সম্পর্কে বিস্তারিত বিষয়গুলো দেখে নেই‌।

Volvo XC60 Specification

আপনি যে ধরনের গাড়ি কেনার না কেন তার পূর্বে অবশ্যই গাড়িটির স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্যগুলো দেখে তারপর কিনতে হবে। যদি এই স্পেসিফিকেশন জানা না থাকে তাহলে আপনারা গাড়ি কিনে প্রয়োজনীয় পারফরম্যান্স পাবেন না। আর এক কোটি টাকার মূল্যের গাড়ি কেনার পূর্বে অবশ্যই আপনার এর দেখতে হবে ইঞ্জির ক্ষমতা কতটুকু। আসন সংখ্যা এবং অন্য সকল পারফরম্যান্স গুলো। চলুন এখন আমরা এই প্রতিবেদন থেকে এই সকল তথ্যগুলো দেখে নেই যা একটি গাড়ি কেনার পূর্বে অবশ্যই জানান জরুরী।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypeHybrid
Mileage / Battery17 kmpl
Top Speed180 kmph
Engine1969 cc

Volvo XC60 Price in Bangladesh 85,00,000 Tk

যাদের বাজেট এক কোটি টাকার মধ্যে অথবা এর আশেপাশে তারা অবশ্যই এই গাড়িটি দেখে নেবেন। কেন গাড়িটি কিনবেন তার উপযুক্ত সকল বিস্তারিত তথ্য এবং ফিচারগুলো দেওয়া হয়েছে উপরে। এছাড়াও আমাদের ওয়েবসাইটে তুলে ধরা হয়েছে বিভিন্ন ব্র্যান্ডের গাড়ির মডেল ও স্পেসিফিকেশন।

আপনার চাহিদা অনুযায়ী এবং বাজেট অনুসারে সেরা গাড়িটি বাছাই করতে অবশ্যই আমাদের Car Price পড়ুন। এই ক্যাটাগরিতে তুলে ধরা হয়ে থাকে গাড়ির সেরা বাছাই করন মডেলটি।

অন্যান্য প্রতিবেদন:  BMW 2 Series Gran Coupe

Share This Article