Toyota Camry নিয়ে হাজির হয়েছে ইলেকট্রিক কার

Jahid Hasan

আমাদের আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে টয়োটা নতুন একটি মডেলের গাড়ি। আর সেই গাড়িটির নাম হচ্ছে Toyota Camry. এই প্রতিবেদনে তুলে ধরা হবে এই গাড়ির বাংলাদেশের দাম এবং অন্যান্য সকল বিষয় সম্পর্কে। চলুন তাহলে দেখে নেই আমরা এই গাড়ি সম্পর্কে যাবতীয় সফল তথ্যগুলো।

এই ব্রান্ডের গাড়ি কেনার ইচ্ছা থাকে সবারই। একমাত্র টয়োটা দিতে পারে কম দামের মধ্যে সর্বোচ্চ কনফিগারেশনের ইঞ্জিন এবং অন্যান্য বিষয়বস্তুগুলো। যত দিন যাচ্ছে ততই এই গাড়ির চাহিদাগুলো বৃদ্ধি পাচ্ছে। বলা হচ্ছে সর্বোচ্চ বিক্রি হয়ে থাকে এই ব্রান্ডের বিভিন্ন ধরনের গাড়িগুলো। তবে যারা গাড়ি কিনতে চায় তাদের মধ্যে আগ্রহের অন্যতম একটি বিষয় হচ্ছে নতুন গাড়ি গুলো কেনা। তথ্যপ্রযুক্তি এবং মেকানিক্যাল যন্ত্রপাতির ক্ষেত্রে যারা কিনে থাকে তারা সব সময় সর্বশেষ ভাষণটি কিনতে চায়। ঠিক তেমন ভাবে গাড়ির ক্ষেত্রেও এই বিষয়টি হয়ে থাকে। তাদের জন্য আমরা এই ব্র্যান্ডের সর্বশেষ মডেলটি নিয়ে হাজির হয়েছি এখন। কারণ তাহলে এই ব্র্যান্ডের গাড়ির সম্পর্কে জেনে নেই।

Toyota Camry Price in BD

আপনার বাজেট যদি অল্প পরিমাণ হয় তাহলেও এই গাড়িটি আপনার জন্য বেশ উপযুক্ত। বাংলাদেশী টাকায় এই গাড়ির মূল্য হচ্ছে মাত্র ৮ লক্ষ ৯০ হাজার টাকা। তবে কেনার সময় এর সাথে যুক্ত হতে পারে ভ্যাট এবং অন্যান্য সকল বিষয়বস্তু।

Toyota Car Price‌ in Bangladesh: টয়োটা গাড়ির বর্তমান দামসহ বিস্তারিত

যাইহোক এখন আমরা জানবো এই গাড়ির দুর্দান্ত সকল বিষয়বস্তু সম্পর্কে। চারটি সিলিন্ডার যুক্ত ইঞ্জিন এটি যার শক্তি হচ্ছে ১৩১ হর্স পাওয়ার পর্যন্ত । এটি মূলত ইলেকট্রনিক ফুয়েল এর মাধ্যমে চলাচল করে থাকে। এটি সম্পূর্ণ ইলেকট্রিক শক্তিতে চলাচল করে। এখানে নিকেল মেটাল হাইব্রিড জাতীয় ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এর মাধ্যমে সকল দ্রুতগতি রাইড করা সম্ভব হবে। যারা এই ব্র্যান্ডের মধ্যে ইলেকট্রিক গাড়ি খুজতেছেন কম টাকার মধ্যে তারা অবশ্যই Toyota Camry মডেলটি নিতে পারেন অনায়াসে।

এই ব্র্যান্ডের আরো অন্যান ্য গাড়ি সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের ফাজার নিউজ এর বিডি প্রাইস দেখবেন। পত্রিকায় সকল আপডেট গাড়ি সম্পর্কে বিস্তারিত সকল তথ্য দেওয়া হয়ে থাকে।

অন্যান্য প্রতিবেদন পড়ুন: Toyota GR Supra গাড়িটি পাওয়া যাচ্ছে এখন বাংলাদেশে

Share This Article