অডি কার Audi A4 Specification

Jahid Hasan

বহুল আলোচিত অডি কার নিয়ে হাজির হয়েছে আজকে আমরা। এই প্রতিবেদনে আমরা জানব Audi A4 Specification এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে। চলুন তাহলে এই প্রতিবেদন থেকে আমরা তা দেখে নেই।

সারা পৃথিবী জুড়ে যতগুলো গাড়ি ব্র্যান্ড রয়েছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে অডি। এই ব্র্যান্ডের নাম শুনলে প্রথমে আসে বিভিন্ন ধরনের মুভির দৃশ্যের কথা। ‌ এরপর চলে আসছে সুনামধন্য বিভিন্ন ব্যক্তিবর্গের নাম। কেননা এই গাড়িগুলোর দাম হয়ে থাকে অন্যান্য গাড়ির তুলনায় অনেক বেশি। যার কারণে যাদের অতিরিক্ত অর্থ সম্পদ রয়েছে তারাই কেবলমাত্র ব্যবহার করার সুযোগ পান এটি। অর্থাৎ ব্যয়বহুল ভাবে যারা অর্থ ব্যয় করতে পারে তাদেরকে বলে নিতে পারেন এটি। তবে সাম্প্রতিক সময়ে একটি নতুন মডেল হাজির হয়েছে এই ব্র্যান্ডের। চলুন এখন আমরা এই মডেল এবং স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেই।

Audi A4 Specification

আপনি যে ধরনের গাড়ি কিনেন না কেন গাড়ি কেনার পূর্বে অবশ্যই নির্দিষ্ট কিছুই বিষয়গুলো দেখে তারপর কিনতে হবে। তা না হলে আপনার প্রয়োজন অনুসারে ভালো পারফরম্যান্স পাবেন না। তার মধ্যে বেশি দেখতে হবে আপনার মাইলেজ, ইঞ্জিনের সিসি, গাড়ির স্পিড ট্রান্সমিশন সিস্টেম এবং বিভিন্ন ধরনের কোয়ালিটি গুলো। আজকে আপনারা এই গাড়িটির যাবতীয় সকল তথ্য এবং স্পেসিফিকেশন গুলো দেখে নিতে পারবেন এখান থেকে সহজে।

Seating Capacity5 Seater
TransmissionManual – 5 Gears
Fuel TypePetrol
Mileage / Battery23.56 kmpl
Safety5 Star
Engine1984 cc

Audi A4 Specification এর স্পেসিফিকেশন ছাড়াও আরো অন্যান্য গাড়ির স্পেসিফিকেশন গুলো দেখতে হলে অবশ্যই আপনারা কার ক্যাটাগরি দেখুন। এখন আসি আপনাদের সামনে এই গাড়িটির মূল্য নিয়ে। বিভিন্ন ক্যাটেগরি অনুসারে এই গাড়িটির মূল্য বাংলাদেশি টাকার ৪৫ লক্ষ টাকা থেকে ৬০ লক্ষ টাকা পর্যন্ত। অর্থাৎ দিবে না ফিউচার অনুসারে এই গাড়ির দাম এই বাজেটের মধ্যে হয়ে থাকে। আপনারা যারা গাড়িটি কিনতে আগ্রহী তারা অবশ্যই এই বাজেটের মধ্যে নিতে পারেন।

অন্যান্য প্রতিবেদন- Maruti Wagon R Price in Bangladesh

Share This Article