হোন্ডাই এক্সটার , Hyundai Exter price in Bangladesh

Jahid Hasan

এই প্রতিবেদনে এখন তুলে ধরা হচ্ছে Hyundai Exter Car Specification সম্পর্কে। অর্থাৎ একজন পাঠক এখান থেকে দেখতে পারবেন উক্ত গাড়ির মডেলের যাবতীয় খুঁটিনাটি সকল বিষয়গুলো। চলুন তাহলে দেখে নেই এই গাড়ির গুরুত্বপূর্ণ তথ্যগুলো।

বর্তমানে হুন্ডাই এক্সটার মডেলটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে সারা বিশ্ব জুড়ে। এইতো মাত্র কয়েকদিন আগে বাংলাদেশে এর গাড়িগুলো হাজির হয়েছে। আর ব্যাপক সাড়া ফেলেছে প্রথম দিক থেকেই। কেনার জন্য আগ্রহ পোষণ করছে অনেক গাড়ি ক্রেতারা। গাড়ি কেনার পূর্বে অবশ্যই কিছু বিষয় গুলো মাথায় রাখতে হয়। আর সে সকল বিষয় নিয়েই আমরা আজকে হাজির হয়েছি। যাতে করে আপনারা গাড়ি কেনার পূর্বে সকল বিষয়গুলো বিবেচনা করে তারপরই কিনতে পারেন। এত করে যে বিষয়টি হয় তাহলে গাড়ি কিনে তুলনামূলকভাবে ভালো পারফরম্যান্স পাওয়া সম্ভব হয়। চলেন আমরা নিচে থেকে এই তালিকা দেখে নেই এখন।

Hyundai Exter price in Bangladesh

যেমন গাড়ি কেনার করবে যে বিষয়টির উপর বেশি নজর দিতে হয় সেটি হচ্ছে এর ইঞ্জিন। ইঞ্জিনার সিসি যত হবে তার পারফরম্যান্স তত ভালো পাওয়া যাবে। অন্যদিকে দেখতে হবে মাইলেজ কত দেয় প্রতি লিটার ফুয়েলে। বিশেষ করে যারা ফুয়েল সাশ্রয়ী কথা ভাবছেন তারা অবশ্যই এ বিষয়টি ভেবে দেখবেন। এছাড়াও দেখতে হবে আসন সংখ্যা। অর্থাৎ সকল বিষয়গুলো ভালোভাবে দেখে শুনে কিন্তু হবে একটি গাড়ি।

More: Maruti Dzire Car Specification

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol & CNG
Mileage / Battery19.13 kmpl
Safety5 Star
Engine1197 cc

আপনারা উপরে দেখলেন এই গাড়িটির যাবতীয় সকল স্পেসিফিকেশন। কিন্তু এই গাড়িটির লুক এবং অন্যান্য দেখতে হলে নিচে থেকে ভিডিও দেখে নিন। কারণ সেখানে বিস্তারিত সকল তথ্যগুলো আলোচনা করা হচ্ছে গাড়িটি সম্পর্কে।

Hyundai Exter price in Bangladesh 15,00,000 tk.

আরো অন্যান্য গাড়ির স্পেসিফিকেশন গুলো দেখতে হলে অবশ্যই আপনারা আমাদের কার ক্যাটাগরি দেখুন। কেননা এখানে সকল ক্যাটাগরি গাড়ির স্পেসিফিকেশন ও মূল্য গুলো দেওয়া থাকে।

অন্যান্য প্রতিবেদন: BMW G310RR Price in Bangladesh

Share This Article