বিএমডব্লিউর নতুন মডেল BMW G310RR Price in Bangladesh

Jahid Hasan

সারা বিশ্ব জুড়ে বিএমডব্লিউর নতুন মডেল চালাচ্ছে বাইকের বাজার। কারণ ‌BMW G310RR সারা বাংলাদেশ জুড়ে আন্তর্জাতিক বিশ্ব ব্যাপক সাড়া ফেলেছে। আমরা আজকে এই গাড়িটির তথ্য সম্পর্কে জেনে নেব।

bmw এই শব্দটি শুনে আমাদের প্রথমে নাম আসে বিভিন্ন ধরনের গাড়ি এবং বাইকের কথা। কেননা সারা পৃথিবী জুড়ে যতগুলো মোটরসাইকেল ব্রান্ড রয়েছে তার মধ্যে শীর্ষ পজিশনের জায়গা দখল করে দিয়েছে এটি। অর্থাৎ একজন যদি আধুনিক বাইক কিনতে চান তাহলে অবশ্যই তাকে নজর দিতে হবে বিএমডব্লিউ দিকে। যতদিন যাচ্ছে তত এই বাইকের চাহিদা বৃদ্ধি পেয়ে আসছে। আপনারা যারা এই ধরনের বাইক কিনতে চান তাহলে আপনাদের পত্রিকা নিয়মিত পূরণ এবং এখান থেকে দেখে নিন বিভিন্ন ধরনের বাইক সংক্রান্ত আপডেট তথ্যগুলো। চলুন এখন আমরা এই মডেলের বাইক সম্পর্কে অন্যান্য বিষয়গুলো দেখে নেই নিচে থেকে।

BMW G310RR Price in Bangladesh

আপনি যে ধরনের বাইক কিনেন না কেন, তার পূর্বে বাইককে সম্পর্কে বিভিন্ন ধরনের স্পেসিফিকেশন ও অন্যান্য বিষয়গুলো দেখে নিতে হবে। তাহলে আপনার প্রয়োজন অনুসারে যথেষ্ট পারফরম্যান্স পাবেন উক্ত মোটরসাইকেল থেকে। চলুন এই মোটরসাইকেলের অন্যান্য বিষয়গুলো দেখে নেই নিচে থেকে।

এখানে ব্যবহার করা হয়েছে ২১৫ সিসির শক্তিশালী একটি ইঞ্জিন যার মাধ্যমে দ্রুত গতিতে একটি ব্যক্তি বাইক রাইড করতে পারবেন। অর্থাৎ দ্রুত গতিতে বাইক রাইড করার জন্য যে বিষয়টি দরকার তার রয়েছে এর মধ্যে। এ বাইকের ওজন ১৭০ কেজি যার মাধ্যমে স্মুথলি ভাবে রাস্তায় চলাচল করা সম্ভব হয়। আর এখানে যে ফুয়েল ট্যাংক রয়েছে তাতে একসঙ্গে ১১ লিটার পর্যন্ত ফুয়েল তোলা সম্ভব হবে। তবে মাইলেজ পাচ্ছেন মাত্র ৩০ কিলোমিটার প্রতি লিটার ফুয়েলে।

এছাড়াও আরো অন্যান্য পারফরমেন্স অত্যন্ত ভালো। যেমন এখানে ডুয়েল চ্যানেল এবিএস সিস্টেম ব্রেকিং রয়েছে। যা দ্রুতগতিতে বাইক থামানো সম্ভব হয়। এছাড়াও দেওয়া হয়েছে বিভিন্ন ধরনের ডিজিটাল ইন্সট্রুমেন্ট এবং মিটার।। BMW G310RR Price সম্পর্কে জানব আমরা। বাংলাদেশী টাকা এই বাইকের মূল্য হচ্ছে প্রায় 5 লক্ষ টাকা। যদি আপনারা এই বাইকটি নিতে চান তাহলে অবশ্যই এই বাজেটের মধ্যে আপনাকে থাকতে হবে।

অন্যান্য প্রতিবেদন: Yamaha MT 15 V2

Share This Article