Suzuki Gixxer Fi Abs রিভিউ, দাম ও ফিচারসমূহ ২০২৪

Jahid Hasan

আমরা আবার নিয়ে হাজির হয়েছে সুযোগে আরেক মডেলের গাড়ি নিয়ে। আজকের এই প্রতিবেদনে জানবেন Suzuki Gixxer Fi ABS রিভিউ, দাম নিয়ে। অর্থাৎ এই প্রতিবেদনে একজন পাঠক জানতে পারবেন উক্ত বাইক সম্পর্কে বিস্তারিত সকল তথ্য।

আমরা সাধারণত জাপানিজ ব্র্যান্ড বলতে বুঝি অত্যন্ত আধুনিক এবং বিজ্ঞানসম্মত। ঠিক তেমনটাই দিচ্ছে এই এই মডেলের কোম্পানিটি। মূলত সুজুকি হচ্ছে এক ধরনের জাপানিজ ব্র্যান্ড। যার সদর দপ্তর জাপানে অবস্থিত। ১৯০৯ সাল থেকে এ কোম্পানিটি চলে আসছে এবং বর্তমান সময় পর্যন্ত বিস্তৃতি রয়েছে। যতদিন যাচ্ছে এই ব্র্যান্ডের জনপ্রিয়তা তত বৃদ্ধি পাচ্ছে। বর্তমান সময়ে। বিশেষ করে বর্তমান তরুণদের কাছে এই ধরনের বাইক আরও বেশি পছন্দের হয়ে আসছে। নতুন মডেলের বিভিন্ন ধরনের বাইক থাকলেও আজকে আমরা যে ধরনের মডেলের বাইক নিয়ে হাজির হয়েছি। সেটি পারফরম্যান্সের দিক থেকে যেমন ভালো ঠিক তেমনভাবে দেখতে অনেক স্টাইলিশ। বিভিন্ন কালারের এই বাইকটি রয়েছে এছাড়াও রয়েছে ইউনিক ডিজাইন। যেকোনো বাইকারের দেখামাত্রই এটি তার পছন্দ হয়ে যাবে। কিন্তু কেনার পূর্বে অবশ্যই এর পারফরম্যান্স সম্পর্কে জানা দরকার।

Suzuki Gixxer Fi ABS Review

একটি বাইক কেনার পূর্বে অবশ্যই এর রিভিউ এবং স্পেসিফিকেশন সহ অনলাইনে বিষয়গুলো দেখে নিতে হয়। কারণ এত টাকা দিয়ে অর্থাৎ বেশি টাকা দিয়ে যেকোনো পণ্য কিনলে সেটি অবশ্যই ভালো কিনা সেটি নির্বাচন করতে হবে। বাইক কেনার পূর্বে বেশ কিছু বিষয়ের উপর নজরদারি দিতে হয়। যেমন ইঞ্জিন শক্তি কিরকম, বেকিং সিস্টেম, মাইলেজ কত দেয় এবং আরও অন্যান্য বিষয় সম্পর্কে। যদি আপনি আপনার জন্য সঠিক বা একটি পছন্দ না করতে পারেন তাহলে আপনি সেটি ড্রাইভ করে ভালো পারফরম্যান্স পাবেন না। আপনাদের জন্য নিচে এ সকল তথ্যগুলো তুলে ধরা হলো টেবিল আকারে। অর্থাৎ এই প্রতিবেদন থেকে আপনারা জানতে পারবেন এই মডেলের বাইকের সকল কিছু বিস্তারিত তথ্যগুলো।

Engine cc 155 cc
Max torque 14.0 Nm@6000rpm
Fuel System Fuel Injection
Gears 5
Fuel Tank 12.00 liter
Weight 136 kg
Brake FrontDisc
Mileage 55 Kmpl
Battery Capacity 12V, 3Ah
Topspeed 120 Kmph

Suzuki Gixxer Fi Abs Price in Bangladesh 2,39,950 Tk

আপনারা এখানে দেখলেন Suzuki Gixxer Fi ABS রিভিউ এবং অন্যান্য বিষয়গুলো। আরো অন্যান্য মডেলের বাইকগুলোর স্পেসিফিকেশন এবং গুরুত্বপূর্ণ বিষয়গুলো জানতে হলে আমাদের মোটরসাইকেল ক্যাটাগরি দেখুন। কেননা এই ক্যাটাগরিতে দেওয়া হয়ে থাকে সকল আধুনিক এবং লেটেস্ট বাইকের কনফিগারেশন গুলো।

আরোও দেখুন: Suzuki Gixxer Monotone

Share This Article