জাওয়া পেরাক, Jawa Perak‌ Specification

Jahid Hasan

মোটরসাইকেলের বিষয় নিয়ে আজকে আমরা হাজির হয়েছি জাওয়া পেরাক নিয়ে। Jawa Perak Specification, দাম এবং অন্যান্য বিশেষ সম্পর্কে জানবেন এখান থেকে আপনারা সরাসরি।

বর্তমানে আমাদের দেশে জাওয়া ব্র্যান্ডের মোটরসাইকেল গুলো দেশের জনপ্রিয়তা অর্জন করেছে। বিশেষ করে ইউরোপীয় কান্ট্রিগুলোতে এর ব্যবহার অনেক আগে থেকে চলে আসছে। যদিও আমাদের দেশে পুরাতন মডেল গুলো বেশি ব্যবহার করা হচ্ছে কিন্তু বর্তমান সময়ের মডেল গুলো ব্যাপক সাড়া ফেলেছে মোটরসাইকেলের জগতে। এই সকল মডেলে‌ যুক্ত করা হয়েছে সকল আধুনিক ফিচার এবং নানা ধরনের টেকনোলজি। বিশেষ করে বাইক নিয়ে যারা দ্রুত গতিতে রাইড‌করতে চান এবং বিভিন্ন ধরনের ফটোশুট করতে চান তারা অবশ্যই এটি দেখতে পারেন। আমরা আজকে যে মডেলটি নিয়ে আপনাদের সামনে আলোচনা করছি সেটি ব্যাপক হারে ব্যবহৃত হচ্ছে এখন। এখান থেকে দেখতে পারবেন এই মোটরসাইকেলের খুঁটিনাটি সকল বিষয়গুলো।

Jawa Perak‌ Specification

একটি গাড়ি অথবা মোটরসাইকেল আপনি যেটি কিনেন না কেন তা কেনার পরিবার অবশ্যই কিছু বিষয় বিবেচনা করে তারপর কিনতে হয়। আসুন এখন আমরা জানবো এই গাড়িটি কেনার পূর্বে আপনার কি কি বিষয় জানা জরুরী এবং কোন বিষয়গুলো লক্ষ রাখলে আপনি ভালো পারফরম্যান্স পাবেন মোটরসাইকেলে তা জানবো।

যারা দ্রুত গতিতে বাইক চালাতে ইচ্ছুক অথবা রেসিং বাইক কিন্তু আগ্রহী তারা অবশ্যই এটি দেখতে পারেন। কারণ এ ভাইকে দেওয়া হচ্ছে ৩৩৫ সিসির ইঞ্জিন। যার মাধ্যমে একজন বাইকার দুর্দান্ত স্পিডে বাইক রাইড করতে পারবেন। ইঞ্জিনের পারফরমেন্স দুর্দান্ত থাকলেও মাইলেজের ক্ষেত্রে রয়েছে বেশ সীমাবদ্ধতা। কারণ প্রতি লিটার ফুয়েলে এই গাড়ি মাইলেজ দেবে মাত্র ৩০ কিলোমিটার পর্যন্ত। এর ফুয়েল ট্যাংকে একসঙ্গে ১৩ লিটার পর্যন্ত ফুয়েল তুলতে পারবেন একজন ব্যবহারকারী। আর গাড়িটির ওজন হচ্ছে ১৮০ কেজি পর্যন্ত। যা একজন রাইডার খুব সহজে নিয়ন্ত্রণ করতে পারেন ভারসাম্য অনুসারে।

Jawa Perak Price in Bangladesh 2,75,000 Taka

এই মোটরসাইকেলটি পারফরম্যান্সের দিক থেকে যেমন ভালো ঠিক তেমন ভাবে দুইজনের দিক থেকে অনেক আকর্ষণীয়। বিশেষ করে যারা মডেলিং এবং ফটোশুট করে তাদের জন্য এই বাইকটি আরো বেশি উপযুক্ত। আপনারা আমাদের ফিচার ফটো থেকে বাইকটি দেখে নেবেন এটি কতটা আকর্ষণীয়।

 অন্যান্য প্রতিবেদন:  Jawa 42 Bike specification

Share This Article