কেএটিএম বাইক KTM Duke 200 Specification

Jahid Hasan

কেএটিএম বাইক লাভারদের জন্য আজকে রয়েছে KTM Duke 200 Specification সম্পর্কে। কারণ একজন বাইকার এই গাড়ি সম্পর্কে জানতে পারবেন এবং এর মূল্য কত সে বিষয় নিয়েও বুঝতে পারবেন সকল তথ্যগুলো।

বর্তমানে বাইকের জগতে অন্যতম একটি হচ্ছে কেটিএম ব্র্যান্ড। এই ব্র্যান্ডের মোটরসাইকেল গুলো বেশ জনপ্রিয়তা অর্জন করেছে আমাদের দেশেও। কিন্তু দাম তুলনামূলকভাবে অন্যান্য ব্র্যান্ডের তুলনায় একটু বেশি হয়ে থাকে। দাম বেশি হলেও পারফরমেন্সের দিক থেকেও অনেক ভালো এই গাড়িটির। আজকে আমরা যে গাড়িটি নিয়ে হাজির হয়েছি সেদিন কয়েক মাস আগে অফিসিয়াল ভাবে এসেছে। ইতিমধ্যে বাংলাদেশেও এসে পৌঁছেছে। যে সকল গ্রাহকরা এই গাড়িটি কিনতে আগ্রহে তারা অবশ্যই আপনারা নিজে থেকে পুরোপুরি স্পেসিফিকেশন দেখে নেবেন। কেননা যেকোনো ধরনের গাড়ি অথবা মোটরসাইকেল কেন থাকবে সেই গাড়ির সকল বিষয়গুলো দেখে তারপর কিনতে হয়। এখন গাড়িতে স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্য দেখে নিই।

KTM Duke 200 Specification

এক বাইক কেনার পূর্বে যে বিষয়গুলোর উপর নজর দিতে হয় তার মধ্যে অন্যতম একটি হচ্ছে ইঞ্জিন ক্ষমতা। আর এই মোটরসাইকেলে দেওয়া হচ্ছে ২০০ সিসির ইঞ্জিন। বিশেষ করে যারা দ্রুত গতিতে বাইক চালাতে আগ্রহী এবং এ ধরনের বাইক প্রশাসন তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। এছাড়াও ইঞ্জিনে ব্যবহার করা হয়েছে 19.2 Nm টর্ক। যার মাধ্যমে ইঞ্জিনকে করেছে আরো বেশি শক্তিশালী এবং পারফরম্যান্স পাওয়া যায় অনেক ভালো।

এছাড়াও এই মোটরসাইকেলে আপনারা মাইলেজ পাবেন ৩৩ কিলোমিটার পর্যন্ত। অর্থাৎ প্রতি লিটার ফুয়েলের ৩৩ কিলোমিটার পর্যন্ত চলবে একটি বাইক। যদিও এটি তুলনামূলকভাবে কম কিন্তু পারফরম্যান্স এবং অন্যান্য বিষয় বিবেচনা করলে অনেক এগিয়ে রয়েছে। অন্যদিকে মোটরসাইকেলটির ওজন হচ্ছে ১৬০ কেজি যা অনেক সহজে নিয়ন্ত্রণ করতে পারে তরুণরা এবং বৃদ্ধরা পর্যন্ত।

এখন চলে আসি আমরা KTM Duke 200 Price সম্পর্কে। এই মোটরসাইকেলের ব্যবহার করা হয়েছে আপডেট সকল ফিচারগুলো। সকল কিছু মিলে এই মোটরসাইকেলের দাম বাংলাদেশে মুদ্রার ২ লক্ষ ২০ হাজার টাকা। অন্যান্য বাইকের দাম ও স্পেসিফিকেশন দেখতে হলে আমাদের সঙ্গে থাকুন।

অন্যান্য প্রতিবেদন: Jawa 42 Bike specification

Share This Article