বাজারে হাজির হয়েছে Yamaha R15 V4 Racing Bike

Jahid Hasan

এবার দুর্দান্ত বাইক নিয়ে এসেছে ইয়ামাহা। Yamaha R15 V4 Racing Car নিয়ে আলোচনা করা হচ্ছে আজকের এই প্রতিবেদনে। যারা আপনারা যারা ইয়ামাহা বাইক নিতে চান তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটিও শেষ পর্যন্ত পড়ে নিবেন।

মোটরসাইকেল কে না বা পছন্দ করে। মোটরসাইকেল চালাতে পারে না সেও ব্যক্তিও স্বপ্ন দেখে মোটরসাইকেল রাইড করবে এবং দুর্দান্ত সকল স্টাইলিশ বাইকগুলো কিনবেন। বর্তমান সময়ে আধুনিক বেশ কিছু বাইক এসেছে যেগুলো বাজারে দুর্দান্ত পারফরম্যান্স করে আসছে। আজকে আমরা ইয়ামাহা ব্রান্ডের এই মডেলের বাইক সম্পর্কে জানব। এই বাইকটি মূলত হচ্ছে রেসিং ক্যাটাগরির বাইক। আসুন আমরা এই বাইকের সকল দুর্দান্ত পারফরম্যান্স সম্পর্কে আজকে জেনে নেই এই প্রতিবেদনে।

বাজারে হাজির হয়েছে Yamaha R15 V4 Racing Bike

একটি মোটরসাইকেল কেনার পূর্বে অবশ্যই বেশ কিছু বিষয় গুলো মাথায় রাখতে হয়। এ সকল বিষয়ের মধ্যে অন্যতম একটি বিষয় হচ্ছে ইঞ্জিন। ইঞ্জিন যত ভালো পারফরম্যান্স দেবে মোটরসাইকেল চালিয়ে ততো দুর্দান্ত পারফরম্যান্স পাবেন। তবে ইঞ্জিনের পরিমাপ নির্ধারণ করা হয় সিসি উপর। এই মডেলের বাইকটিতে রয়েছে ১৫৫ সিসি ইঞ্জিন।

অন্যদিকে যে বিষয়টি লক্ষ্য রাখতে হয় এর ম্যাক্সিমাম টর্ক। আপনারা এই বাইকে পাচ্ছেন প্রায় ১২. ২ ন্যানোমিটারের একটা টর্ক। আপনার বাইককে দিবে দুর্দান্ত পারফরম্যান্স। এটি যেহেতু রেসিং কার সেহেতু পারফরমেন্সের দিক থেকে অনেক ভালো হতে হবে এটাই স্বাভাবিক। ওজনের কথা হিসাব করা হয় তাহলে ওজন হতে হবে মিডিয়াম লেভেলের। এর ওজন হচ্ছে প্রায় 142 কেজি।

যেমন দুর্দান্ত পারফরম্যান্স দেয় ঠিক তেমন ভাবে দেখতে অনেক স্টাইলিশ। এই বাইকটি দিয়ে আপনারা দুর্দান্ত মডেল করতে পারবেন আবার অভিনয় জগতেও বেশ কাজে লাগাতে পারবেন। বিশেষ করে যারা ব্লগিং ভিডিও তৈরি করেন তাদের জন্য এ বাইক দুর্দান্ত পারফরম্যান্স দেবে।

Yamaha R15 V4 Racing Car মূল্য মাত্র 6 লক্ষ টাকা।

ফিচার যুক্ত আরো অন্যান্য বাইক গুলো কিনতে হলে অবশ্যই আপনারা আমাদের পত্রিকা পড়বেন। সকল আপডেট বাইকের তথ্যগুলো দেওয়া হয়ে থাকে আমাদের ওয়েবসাইটে।

আরোও দেখুন: ৯৩ হাজার টাকায় পাওয়া যাচ্ছে TVS Metro KLS

আরোও পড়ুন: বাজারে হাজির হয়েছে Yamaha R15 V4 Racing Bike

আরোও পড়ুন: সেরা ১০টি ইয়ামাহা Yamaha মোটরসাইকেল

আরো পড়ুন: শাউমি ইলেকট্রিক Xiaomi SU7 Max Car স্পেসিফিকেশন

Share This Article