ওয়ালটন ১ লক্ষ টাকার বাইক: Walton 1 Lakh Taka Bike List

Jahid Hasan

যে সকল বাইকাররা ওয়ালটন ১ লক্ষ টাকার বাইকগুলো দেখতে চাচ্ছেন তাদের জন্য এই প্রতিবেদনটি একদম উপযুক্ত। কারণ এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে এক লক্ষ টাকার মধ্যে সকল ওয়ালটন ব্র্যান্ডের মোটরসাইকেলের সকল তথ্যগুলো।

বাংলাদেশের একমাত্র কোম্পানির ওয়ালটন দিচ্ছে মোবাইল থেকে শুরু করে সকল মোটরসাইকেল পর্যন্ত যাবতীয় সকল ইলেকট্রনিক্স ম্যানুফ্যাকচারিং। সবচেয়ে কম দামে ভালো মানের প্রোডাক্ট দিয়ে থাকেন তারা। বর্তমান সময়ে তাদের মোটরসাইকেল বেশি জনপ্রিয়তা অর্জন করেছে আমাদের দেশে। অনেকের বাজেট থাকে এক লক্ষ টাকার মধ্যে মোটরসাইকেল কেনার জন্য। তারা এই ব্র্যান্ডের মোটরসাইকেলগুলো দেখতে পারেন। আসুন এখন আমরা দেখে নেই ওয়ালটনের এই ব্র্যান্ডের বিভিন্ন ধরনের মোটরসাইকেল সম্পর্কে।

ওয়ালটন ১ লক্ষ টাকার বাইক

বাইক কেনার পূর্বে অবশ্যই বেশ কিছু বিষয়গুলো মাথায় রাখতে হবে। ইলেকট্রনিক্স জিনিস ক্রয় করার পূর্বে অবশ্যই এ সকল বিষয় মাথায় না রাখলে সে ক্ষেত্রে বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। যদি মেকানিক্যাল প্রোডাক্ট কিনেন তাহলে সে ক্ষেত্রে অবশ্যই আরো বেশি নজর দিতে হবে। সাইকেল কেনার সময় যে সকল বিষয়ে প্রাধান্য দিতে হয় তার মধ্যে অন্যতম হচ্ছে ইঞ্জিনের সিসি, স্পীড এবং মাইলেট সহ অন্যান্য বিষয়গুলো। এখন আমরা ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন ধরনের মোটরসাইকেলের দাম এবং বিস্তারিত সকল তথ্যগুলো জেনে নেই।

Walton 1 Lakh Taka Bike List

Walton Xplore 125

Engine 125 cc (carburetor)
Mileage 35 Kmpl (average)
Price in BDT 99200 (single disc)
Top Speed 115 Kmph (approx)

Walton Fusion 110 Ex

Engine 110 cc (carburetor)
Mileage 55 Kmpl (average)
Top Speed 105 Kmph (approx)
Price in BDT 100000 (single disc)

Walton Cruize 100

Engine 100 cc (carburetor)
Mileage 45 Kmpl (average)
Top Speed 80 Kmph (approx)
Price in BDT 81000 (single disc)

Walton Ranger

Engine 100 cc (carburetor)
Mileage 65 Kmpl (average)
Top Speed 85 Kmph (approx)
Price 89900 (single disc)

Walton Stylex Plus

Engine 100 cc (carburetor)
Mileage 60 Kmpl (average)
Top Speed 80 Kmph (approx)
Price in BDT 85000 (drum brake)

এই প্রতিবেদনে আপনারা ওয়ালটন ১ লক্ষ টাকার বাইক সম্পর্কে দেখলেন। বিভিন্ন এসির দাম সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের নিচের দেওয়া লিংকে প্রবেশ করুন অথবা আমাদের প্রোডাক্ট ক্যাটাগরি দেখুন।

আরো দেখুনঃ ওয়ালটন ১.৫ টন এসি কিনুন

Share This Article