Bajaj CT110 চলবে পানির মত ফুয়েলে

Jahid Hasan

এবার বাজাজ মোটরসাইকেল নিয়ে হাজির হয়েছে Bajaj CT110. নিউ মডেলের বাইক দিয়ে দুর্দান্ত পারফরম্যান্স পাবে একজন বাইকার আর দামের দিক থেকে পাচ্ছে একদম কম দামে। প্রতিবেদনে আমরা এই মোটরসাইকেলের বিভিন্ন তথ্যগুলো জেনে নেব।

বাইকের জগতে যতগুলো ব্র্যান্ড ‌রয়েছে তার মধ্যে অন্যতম রাজত্ব রয়েছে এই বাজাজ। কম দামের মোটরসাইকেল থেকে শুরু করে প্রায় কোটি টাকার বাইক পাওয়া যায় এই ব্র্যান্ডের। এখানে সাম্প্রতিক সময়ে নতুন একটি বডি নিয়ে হাজির হয়েছে এই কোম্পানিটি। কম টাকার মধ্যে এমন দুর্দান্ত বাইক পেয়ে খুশি বাজাজ প্রেমিকরা। দেখে নেই এই মডেলের বাইকের দাম এবং অন্যান্য স্পেসিফিকেশনগুলো।

Bajaj CT110 Price in Bangladesh

বাংলাদেশের টাকায় এই বাইকের মূল্য প্রায় ৮০ হাজার থেকে ৯০ হাজার টাকার মধ্যে। মূলত এর বিভিন্ন ধরনের স্পেসিফিকেশন এবং মডেল অনুসারে এই দামের সামান্য পার্থক্য রয়েছে।

এই কম মূল্যের বাইইকে দেওয়া হয়েছে ১১৫ সিসি ইঞ্জিন। আর প্রতি লিটার তেলে এর মাইলেজ পাওয়া যাবে ৭০ কিলোমিটার পর্যন্ত। যারা অল্প ফুয়েলে বেশি দ্রুত অতিক্রম করতে চান তাদের জন্য এ বাইকটি একদম উপযুক্ত। সাশ্রয়ী বাইকের তালিকায় এর জায়গা রয়েছে সর্বোচ্চ স্থানে। এর ফুয়েল ধারণক্ষমতা ১১ লিটার পর্যন্ত। ওজনের দিক থেকে এর ওজন ১৬৭ কেজি।

তর্কের সাইজ হচ্ছে ৯.১ আর অন্যদিকে পাওয়ার হচ্ছে ৮.৪৮ হর্স পাওয়ার পর্যন্ত। এই বাইকের মাধ্যমে সর্বোচ্চ ৯০ কিলোমিটার পর্যন্ত গতি তুলতে পারবে একজন বাইকার। বিবেচনা করলে একজন বাইকারের জন্য এই বাইকটি হবে একদম আদর্শ। এখানে মেনুফ্যাকচার ওয়ারেন্টি দেওয়া হয়েছে standard ওয়ারেন্টি পাঁচ বছর আর রানিং ওয়ারেন্টি দেওয়া হয়েছে ৭৫ হাজার কিলোমিটার পর্যন্ত। সুতরাং আর দেরি না করে এখনই নিয়ে নিন Bajaj CT110.

অন্যান্য প্রতিবেদন: Walton 100cc Bike Price

Share This Article