বাজার কাঁপাচ্ছে Bajaj Avenger 160 ABS

Jahid Hasan

এখন বাজার কাঁপাচ্ছে Bajaj Avenger 160 ABS. দুর্দান্ত স্টাইলিশ ডিজাইন এবং অন্যান্য ফিচার নিয়ে যুক্ত হয়েছে এই বাইকটি। বিশেষ করে যারা বাজাজ ব্র্যান্ডের মোটরসাইকেল নিতে চান তাদের জন্য এটি রয়েছে দারুন সুযোগ।

আপনি যদি দ্রুতগতিতে বাইক রাইড করতে চান আর আপনার বাজেট যদি দুই লক্ষ টাকার বেশি হয় তাহলে অবশ্যই এটি নিতে পারেন। এখানে রয়েছে দুর্দান্ত ইঞ্জিন ছাড়াও রয়েছে আরো অন্যান্য ফিচারগুলো। আর দেখা মাত্রই আপনাকে আগ্রহ করে তুলবে কেনার জন্য। আসুন আমরা এই বাইকের বিস্তারিত সকল তথ্যগুলো দেখে নেই। কোন বিষয়গুলো মাথায় রেখে কিনতে হবে এবং কোন কোন ফিচার যুক্ত রয়েছে এই মোটরসাইকেলের সে বিষয় সম্পর্কেও। চলুন তাহলে সরাসরি এখন আমরা আলোচনার মূল প্রসঙ্গে চলে যাই।

বাজার কাঁপাচ্ছে Bajaj Avenger 160 ABS

যারা বাইক রাইড করতে পছন্দ করেন তাদের মধ্যে অন্যতম একটি পছন্দের ব্র্যান্ড হচ্ছে বাজাজ। এই ব্র্যান্ডের বিভিন্ন ধরনের মোটরসাইকেল থাকলেও বর্তমান সময়ে বেশি জনপ্রিয়তার অর্জন করেছে bajaj avenger। যেকোনো ক্ষেত্রে এই বাইকটি উপযুক্ত হিসেবে ব্যবহার করা যায়। যদি আপনি দ্রুতগতিতে রাইড করতে চান এবং ব্লগিং করতে চান সে ক্ষেত্রে আপনার জন্য এটি দুর্দান্ত। এছাড়াও বাইক নিয়ে যদি বিভিন্ন ধরনের ফটোশুট এবং অন্যান্য কাজগুলো করতে চান সেক্ষেত্রে আপনার জন্য দুর্দান্ত হবে এটি।

এখানে রয়েছে প্রায় ১৬০ সিসি ইঞ্জিন এবং ১৩ ন্যানোমিটার টর্ক। শুধু তাই নয় এখানে রয়েছে ৪৫ কিলোমিটার পর্যন্ত মাইলেজ প্রতি লিটার ফুয়েলে। এই বাইকের মাধ্যমে আপনারা ১১০ এর অধিক স্পিডে বাইক রাইড করতে পারবেন। যদি ওজনের কথা হিসাব করা হয় তাহলে এ বাইকের ওজন মাত্র ১৫৫ কেজি। আপনারা চাইলে এ বাইকের মাধ্যমে দ্রুতগতিতে বাইক রাইড করতে পারবেন একদম সহজভাবেই। যদিও বাজাজ ব্র্যান্ডের অন্যান্য মোটরসাইকেল বেশি জনপ্রিয় কিন্তু বর্তমান সময়ে বাজার কাঁপাচ্ছে Bajaj Avenger 160 ABS।

আরো অন্যান্য বাইকের মডেল এবং স্পেসিফিকেশন গুলো জানতে হলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের মোটরসাইকেল ক্যাটাগরি দেখবেন।

আরো পড়ুন- রাস্তায় নামছে ১২৫ সিসির কেটিএম বাইক KTM Duke

Share This Article