নতুন সুজুকি বাইক, Suzuki Gixxer Monotone Price In Bangladesh

Jahid Hasan

আবারও আমরা হাজির হয়েছি নতুন সুজুকি বাইক নিয়ে। আজকে এখান থেকে আমরা জানবো Suzuki Gixxer Price In Bangladesh সম্পর্কে এবং অন্যান্য স্পেসিফিকেশন গুলো।

তরুণ প্রজন্ম থেকে শুরু করে বৃদ্ধ পর্যন্ত সবারই এখন পছন্দ সুজুকি ব্রান্ড। জাপানি ল্যান্ড হওয়ার কারণে এর চাহিদা বৃদ্ধি পেয়েছে আরো কয়েক গুণ। কেননা এই দেশের কোন ব্র্যান্ড বা প্রোডাক্ট চোখ বন্ধ করে নিয়ে থাকেন অনেকেই। আর প্রতিবারের মতো এবারও ২০২৪ সালে বিভিন্ন ধরনের আপডেট বাইক নিয়ে হাজির হয়েছে উক্ত কোম্পানিটি। যাদের বাজেট আড়াই লক্ষ টাকার মধ্যে বাজেট এর আশেপাশে তাদের জন্য এই মডেলটি একদম উপযুক্ত। একটি মোটরসাইকেল কেনার পূর্বে যে বিষয়গুলোর উপর গুরুত্ব দিতে হয় সকল বিষয়গুলোই তুলে ধরা হবে এখানে। যাতে করে একজন পাঠক সকল বিষয় সম্পর্কে এই ধারণা পান পরিপূর্ণভাবে।

Suzuki Gixxer Monotone Price In Bangladesh

মোটরসাইকেলটির দাম জানার পূর্বে জানবো এর বিভিন্ন ধরনের স্পেসিফিকেশনগুলো। হঠাৎ একটি মোটরসাইকেল কেন করবে যে সকল বিষয়গুলো জানা দরকার তার পরিপূর্ণ জানতে পারবেন একজন পাঠক। মোটরসাইকেলটিতে দেয়া হয়েছে ১৫০ সিসির ইঞ্জিন। যার মাধ্যমে একজন বাইকার দ্রুতগতিতে বাইক রাইড করার সুযোগ পাবেন। আর ব্যবহার করা হয়েছে 14.60 BH. যা ইঞ্জিন কে করেছে আরও বেশি শক্তিশালী এবং স্মুথ।

More: Suzuki Burgman 125

বাইকে দেওয়া হয়েছে ১৪ নেনোমিটারের টর্ক। আর যদি মাইলেজের কথা হিসাব করা হয় তাহলে এখানে পাবেন ৪৫ কিলোমিটার পর্যন্ত প্রতি লিটারে মাইলেজ। অর্থাৎ এক লিটার ফুয়েলে আপনারা ৪৫ কিলোমিটার পর্যন্ত দূরত্ব অতিক্রম করতে পারবেন। অর্থাৎ যা মাইলেজের দিক থেকে মাঝামাঝি জায়গায় অবস্থান করছে। Tubuless তার হওয়ার কারণে লিকেজ হলেও অনেক দূর পর্যন্ত অতিক্রম করা সম্ভব হয়। অর্থাৎ সেখানে টিউব টায়ারে লিখে চলে গাড়ি আট চালানো সম্ভব হয় না কিন্তু এই ধরনের টায়ার থাকার কারণে আগের মতই বাইক রাইড করা সম্ভব হয়।

এই বাইকের ওজন প্রায় ২০০ সিসিটি যা একজন বাইকার খুব সহজে নিয়ন্ত্রণে নিতে পারে এবং চালানোর ক্ষেত্রে স্মুথ ভাবে চালানো সম্ভব হয়। আর আকর্ষণীয় ব্যবহার হচ্ছে এখানে দেওয়া হয়েছে এবিএস সিস্টেম যার কারণে ব্রেকিং সিস্টেম অনেক হাই। এখন আসি আমরা Suzuki Gixxer Monotone Price সম্পর্কে। এ বাইকের দাম বাংলাদেশ থেকে কিনতে হলে পড়বে প্রায় ২ লক্ষ ৫ হাজার টাকা। অর্থাৎ যাদের বাজেট‌ এর মধ্যে তারা অবশ্যই এই বাইকটি নিতে পারেন।

অন্যান্য- Suzuki V-Strom 800DE Price

Share This Article