টিভিএস আপডেট বাইক, TVS Raider 125 Specification

Jahid Hasan

আজকে আমরা জানবো টিভিএস আপডেট বাইক TVS Raider 125 Specification Raider 125 Specification সম্পর্কে। যারা এই ভাই সম্পর্কে জানতে আগে তারা অবশ্যই আমাদের প্রতিপাদন শেষ পর্যন্ত পড়ুন এবং দেখে নিন।

টিভিএস এখন সাধ্যের মধ্যে দিচ্ছে নানা ধরনের মডেলের বাইক। ৬০ হাজার টাকা থেকে শুরু করে কয়েক লক্ষ টাকা পর্যন্ত বাইক দিচ্ছে ব্যবহারকারীদের। যারা আপডেট এবং স্টাইলিশ বাইক গুলো দেখতে চান তারা অবশ্যই আমাদের পত্রিকা পড়ুন। কেননা এখানে সুজুকি, টিভিএস, পালসার এবং আরো অন্যান্য বাইকের আপডেট মডেল গুলো তুলে ধরা হয়ে থাকে। তবে যাই হোক আমরা আজকে এই বিখ্যাত ব্যান্ডের নতুন একটি মডেল নিয়ে হাজির হয়েছি। যেখান থেকে একজন পাঠক জানতে পারবেন এই মোটরসাইকেল সম্পর্কে খুঁটিনাটি সকল বিষয়গুলো। চলুন আজকে আমরা এই ধরনের বাইক এর সম্পর্কে আপডেট ও গুরুত্বপূর্ণ বিষয়গুলো দেখে নেই নিচে থেকে।

TVS Raider 125 Specification Raider 125 Specification

একজন ব্যক্তি যখন বাইক কিনতে চায় তখন তার পূর্বে স্পেসিফিকেশন দেখার প্রয়োজন হয় উঠতে বাইক সম্পর্কে। যদি স্পেসিফিকেশন জানা না থাকে তাহলে পছন্দের পারফরম্যান্সের বাইক নির্বাচন করতে পারেন না। চলুন আজকে আমরা এই মডেলের বাইকের স্পেসিফিকেশনগুলো দেখে নেই।

এখানে ব্যবহার করা হয়েছে ১২৫ সিসির ইঞ্জিন। এছাড়াও সঙ্গে রয়েছে। যা ইঞ্জিন কোয়ালিটি কেয়ার করেছে অনেক বেশি শক্তিশালী ‌ তবে মাইলেজের ক্ষেত্রে পাচ্ছেন দুর্দান্ত পারফরম্যান্স। কেননা প্রতি লিটার কোয়েলে ৫৬ কিলোমিটার পর্যন্ত মাইলেজ পাওয়া সম্ভব হবে। অন্যদিকে একবার ফুয়েল ট্যাগ করলে এটি চলবে প্রায় ৫০০ কিলোমিটার পর্যন্ত। কেননা ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি হচ্ছে ১০ লিটার পর্যন্ত।

ওজনের দিক থেকে বাইকটি অত্যন্ত হালকা অর্থাৎ এর ওজন মাত্র ১২৫ কেজি। যা যেকোনো বয়সের মানুষ খুব সহজেই নিয়ন্ত্রণে রাখতে পারেন। আপনার যদি এ বাইকটি নিতে চান তাহলে নিচের থেকে আরও অন্যান্য স্পেসিফিকেশন দেখে নিন এবং এইগুলো বুঝে নিন।

TVS Raider 125 Specification Raider 125 Price 1,19,990 Tk

যারা এই বাইকটি কিনতে আগ্রহী তারা অবশ্যই উপরের এই তথ্যগুলো দেখে তারপর কিনে নেবেন। আরো অন্যান্য বাইকের স্পেসিফিকেশন গুলো দেখতে হলে আমাদের পত্রিকার আপডেটের সঙ্গে থাকুন।

অন্যান্য প্রতিবেদন: Suzuki Access 125 Price In Bangladesh

Share This Article