বাজার কাঁপাতে আসছে Bajaj Pulsar N160 বাইক

Jahid Hasan

প্রতিবারের মতো এবারও পালসার হাজির হয়েছে Pulsar n160 মডেল দিয়ে। এই মোটরসাইকেলে থাকছে দুর্দান্ত সকল স্পেসিফিকেশন যা আপনাকে পারফরম্যান্স দিবে তুলনামূলক ভাবে অনেক বেশি।

বাজাজ কোম্পানির অন্যতম একটি মডেল সিরিজ হচ্ছে পালসার। বাইকারদের কাছে অন্যতম একটি পারফরম্যান্সের ব্রান্ড। এই ব্র্যান্ডের বিভিন্ন ক্যাটাগরির বাইক থাকলেও অন্যতম একটি জনপ্রিয় হচ্ছে পালসার। তবে বেশ কয়েক বছরে এর মডেলের তেমন তারতম্য দেখা না দিলেও সম্প্রীতি সময়ে দুর্দান্ত স্টাইলিশ বাইক নিয়ে হাজির হয়েছে এই কোম্পানিটি। দেখতে যেমন অনেক সুন্দর ঠিক তেমনভাবে পারফরমেন্সের দিক থেকেও অনেক ভালো পাওয়া যাচ্ছে এই বাইকগুলো। আজকে আমরা এই বাইক গুলো সম্পর্কে আপনাদের সামনে উপস্থাপন করব। তবে শুধুমাত্র আজকে রয়েছে পালসার এর এই মডেলটি সম্পর্কে।

বাজার কাঁপাতে আসছে Bajaj Pulsar N160 বাইক

কেন এই কথা বলা হলো সে বিষয়ে সম্পর্কে তাদের সামনে উপস্থাপন করবে এখন। যখন একজন ব্যক্তি বাইক কিনতে চান তবে সে ক্ষেত্রে অবশ্যই তার কিছু বিষয় লক্ষ্য রাখতে হয়। কারণ ঐ সকল বিষয়ের উপরে আপনারা বুঝতে পারবেন এবং জানতে পারবেন কতটা পারফরম্যান্স দেবে সেই বাইকটি। আসুন এখন আমরা এই পারফরমেন্সের বিষয় সম্পর্কে আলোচনা করি এবং জেনে নেই।

আপনারা Bajaj Pulsar N160 এই বাইকে পাচ্ছেন ১৬০ সিসির ইঞ্জিন। যা আপনার মোটরসাইকেলকে তুলে ধরবে আরও দ্রুতগতিসম্পন্ন। আপনি যদি দ্রুতগতির বাইক চান তাহলে সে ক্ষেত্রে আপনি এই মডেলের বাইক কে নিতে পারেন অনায়াসে। মাইলেজ পাবেন অনেক বেশি। এক লিটার তেলে প্রায় ৫১ কিলোমিটার এর মত ভ্রমণ করতে পারবেন এই বাইকের মাধ্যমে। অর্থাৎ সাশ্রয়ী হবে অনেক বেশি ফুয়েল এর ক্ষেত্রে। মোটরসাইকেলটির ওজন হচ্ছে ১৫২ কেজি।

Bajaj Pulsar N160 Price in 2024

Bajaj Pulsar N160 বাইক মূল্য মাত্র 270000টাকা।

আরোও দেখুন: Upcoming Bikes In Bangladesh 2024

এ বাইকটি পারফরমেন্সের দিক থেকে যেমন ভালো ঠিক তেমনি ভাবে ডিজাইন থেকে অত্যন্ত ইউনিক। বেশ কয়েকটি ডিজাইনের এই মোটরসাইকেল রয়েছে আপনারা চাইলে নিজেদের পছন্দ অনুযায়ী পরবর্তী সময়ে কাস্টমাইজ করে নিতে পারবেন।

আরোও পড়ুন: বাজারে আসছে Bajaj Pulsar NS200 ইউনিক ডিজাইন নিয়ে

আরো পড়ুন- নতুন বাজাজ ডিসকভার ১২৫ সিসি দাম

Share This Article